প্রাইভেট টিউশন পড়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ। হুগলির চণ্ডীতলায় গ্রেফতার ৪। শুক্রবার রাত সাড়ে আটটা নাগাদ প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল ক্লাস টেনের ছাত্রীটি। সঙ্গে ছিল এক বন্ধু। দুর্গাপুর রোডের সার্ভিস রোড দিয়ে ফেরার সময় সাহানা পশ্চিম পাড়ার কাছে ৩ জন তাদের পথ আটকায়। আরেক যুবক মোটরসাইকেল নিয়ে আসে।

Updated By: May 27, 2017, 10:39 PM IST
প্রাইভেট টিউশন পড়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

ওয়েব ডেস্ক : প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ। হুগলির চণ্ডীতলায় গ্রেফতার ৪। শুক্রবার রাত সাড়ে আটটা নাগাদ প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল ক্লাস টেনের ছাত্রীটি। সঙ্গে ছিল এক বন্ধু। দুর্গাপুর রোডের সার্ভিস রোড দিয়ে ফেরার সময় সাহানা পশ্চিম পাড়ার কাছে ৩ জন তাদের পথ আটকায়। আরেক যুবক মোটরসাইকেল নিয়ে আসে।

আরও পড়ুন- বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা একই পরিবারের পাঁচ জনের

অভিযোগ, ছাত্রীর বন্ধু অজয় মাঝিকে আটকে রাখা হয়। ছাত্রীকে টেনে নিয়ে যাওয়া হয় কলাবাগানে। অভিযোগ, সেখানে গণধর্ষণের পর খুনের হুমকি দেওয়া হয় তাকে। বলা হয়, কেউ যেন জানতে না পারে। ছাত্রীর বন্ধু অজয় স্থানীয়দের ডেকে আনতেই দুষ্কৃতীরা চম্পট দেয়। চণ্ডীতলা থানায় অভিযোগ দায়েরের পর ৪ অভিযুক্তকেই গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে দাবি, ৪ জনই ধর্ষণের কথা কবুল করেছে। আজ ধৃতদের শ্রীরামপুর আদালতে তোলা হয়।

.