‘বিদ্যুতের তার গায়ে পড়েই মৃত্যু ছেলের’, সরিষাকাণ্ডে নয়া মোড়

  আতঙ্কের চাদরে মুখ ঢেকেছে সরিষার লস্কর পাড়া গ্রামও। বিদ্যুত্‍ পর্ষদের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে গোটা গ্রাম।বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বছর কুড়ির করিমউদ্দিন লস্করের। বাবার দাবি, হুকিংয়ের তার খুলতে যায়নি তার ছেলে। বিদ্যুতের তার গায়ে পড়েই মৃত্যু হয়েছে করিমউদ্দিনের। মৃতের পরিবারের জন্য  সরকারি সাহায্যের দাবি জানিয়েছেন গ্রামের বাসিন্দারা।

Updated By: Dec 27, 2017, 06:58 PM IST
‘বিদ্যুতের তার গায়ে পড়েই মৃত্যু ছেলের’, সরিষাকাণ্ডে নয়া মোড়

নিজস্ব প্রতিবেদন:  আতঙ্কের চাদরে মুখ ঢেকেছে সরিষার লস্কর পাড়া গ্রামও। বিদ্যুত্‍ পর্ষদের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে গোটা গ্রাম।বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে বছর কুড়ির করিমউদ্দিন লস্করের। বাবার দাবি, হুকিংয়ের তার খুলতে যায়নি তার ছেলে। বিদ্যুতের তার গায়ে পড়েই মৃত্যু হয়েছে করিমউদ্দিনের। মৃতের পরিবারের জন্য  সরকারি সাহায্যের দাবি জানিয়েছেন গ্রামের বাসিন্দারা।

আরও পড়ুন: এবার গোয়েন্দাদের নজরে স্বর্ণ বিপণি অদ্রিজা’, সিল হওয়ার আশঙ্কা

এদিকে, অফিস জুড়ে টাটকা তাণ্ডবের চিহ্ন স্পষ্ট। আতঙ্কে সরিষা বিদ্যুত পর্ষদের কর্মীরা। হাজিরাও ছিল হাতেগোনা। শুরু হয়েছে লন্ডভন্ড অফিস গুছোনোর কাজ।

আরও পড়ুন: পর্যটকে টইটুম্বুর দিঘায় ভাঙা হল একের পর এক হোটেল

আসবাবপত্র থেকে কম্পিউটার মেশিন ভেঙে গুঁড়িয়ে দিয়ে গেছে উন্মত্ত জনতা। মঙ্গলবারের পর বুধবারও তাই আতঙ্ক রয়ে গেছে সরিষা বিদ্যুত্‍ পর্ষদের অফিসে।

.