Sandeshkhali Viral Video | Rekha Patra: '...মাসে নিতেন ১০ হাজার', সন্দেশখালির নয়া ভাইরাল ভিডিয়োয় 'বিস্ফোরক' রেখা-মাম্পি!

Sandeshkhali new Viral Video: অনুপ দাস ভিতরে ভিতরে শিবু হাজরার কাছ থেকে মাসে ১০ হাজার টাকা করে নিতেন! পদ্মা মণ্ডল কি তৃণমূলের লোক? 

Updated By: May 9, 2024, 03:55 PM IST
Sandeshkhali Viral Video | Rekha Patra: '...মাসে নিতেন ১০ হাজার', সন্দেশখালির নয়া ভাইরাল ভিডিয়োয় 'বিস্ফোরক' রেখা-মাম্পি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সন্দেশখালিকাণ্ডে প্রকাশ্যে আরও একটি ভাইরাল ভিডিয়ো। এবার ভাইরাল ভিডিয়োয় বিস্ফোরক দাবি বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রের। রাষ্ট্রপতির কাছে যাঁদেরকে নিয়ে যাওয়া হয়েছিল, তাঁদের পরিচয় নিয়ে প্রশ্ন। ভাইরাল ভিডিয়োয় তাঁদের পরিচয় নিয়ে প্রশ্ন তুলেছেন আন্দোলনকারী মাম্পি দাস ও বিজেপি প্রার্থী রেখা পাত্র। বিস্ফোরক অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। যদিও ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।  

ভাইরাল ভিডিয়োয় মাম্পি দাসকে বলতে শোনা যায়, "জানতে পারলাম,রাষ্ট্রপতি ম্যাডামের কাছে সন্দেশখালির কিছু নির্যাতিতা মহিলাকে নিয়ে যাওয়া হয়েছে। তাহলে আমরা কারা?" বলেন, "অনুপ দাস নিয়ে গিয়েছিলেন বলে খবর পেয়েছি। এই অনুপ দাস ভিতরে ভিতরে শিবু হাজরার কাছ থেকে মাসে ১০ হাজার টাকা করে নিতেন। খবর আছে যে ওনার সঙ্গে পদ্মা মণ্ডলও গিয়েছেন। তাহলে কি পদ্মা মণ্ডল তৃণমূলের লোক? উপরে উপরে বিজেপি করে?" প্রশ্ন তোলেন তিনি। আরেকজন বলেন, "আমরা তো সবাই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। তাহলে আমাদেরকে ছাড়া রাষ্ট্রপতি ম্যাডামের কাছে কারা গেল?" রেখা পাত্র বলেন, "আমরা নির্যাতিতারা যদি সন্দেশখালিতেই থাকি, তাহলে আমাদের মুখ নিয়ে কারা ওখানে গেল, তা তো জানা দরকার! এর পিছনে কি তৃণমূলের মদত রয়েছে?" নতুন এই ভিডিয়ো সামনে আসতেই ফের শোরগোল পড়ে গিয়েছে।

আরও পড়ুন, C V Ananda Bose Controversy: 'অনুসন্ধান বন্ধ করুন', শ্লীলতাহানি ইস্যুতে কড়া চিঠি রাজ্যপালের!

প্রসঙ্গত, প্রথম যে ভাইরাল ভিডিয়ো সামনে আসে, তাতে সন্দেশখালির বিজেপির মন্ডল সভাপতি গঙ্গাধর কয়ালকে বলতে শোনা যায়, "অশান্তি চালিয়ে যেতে হবে। শুভেন্দুদা টাকা-মোবাইল দিয়ে সাহায্য করেছিল।" নেট মাধ্যমে ভাইরাল ওই স্টিং অপারেশনের ভিডিয়োয় গঙ্গাধর কয়ালকে আরও বলতে শোনা যায়, "তৃণমূল নেতাদের গ্রেফতার না করাতে পারলে আন্দোলন চালানো যাবে না। শুভেন্দুদা বলেছিলেন, গ্রেফতার না করালে ভোটেও দাঁড়ানো যাবে না।" এই ভিডিয়ো সামনে আসতেই তোলপাড় পড়ে যায় সব মহলে। তৃণমূল দাবি করে, মিথ্যে অভিযোগে তৃণমূল নেতাদের গ্রেফতার করা হয়েছে। ওদিকে ভিডিয়ো ভাইরাল হতেই গঙ্গাধর কয়ালের বক্তব্য়, কণ্ঠস্বর তাঁর হলেও তাঁকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে। অনেক কথা তাঁকে দিয়ে জোর করে বলানো হয়েছে। যদিও ভাইরাল ভিডিয়ো প্রসঙ্গে শেখ শাহজাহান আবার দাবি করেছেন, 'ওটা ফেক না। ওটা অরিজিনাল।' 

আরও পড়ুন, Sheikh Shahjahan | Sandeshkhali viral video: 'ভুয়ো নয় সত্যি', সন্দেশখালির ভাইরাল ভিডিয়ো নিয়ে 'বিস্ফোরক' দাবি শেখ শাহজাহানের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.