Kaksa, Robinson Street: ছেলে খাটে শুয়ে, আর বৃদ্ধা মা...! ঘরে পা দিয়েই 'বীভৎস' দৃশ্য দেখে চমকে উঠল এলাকাবাসী

মা-ছেলের দুজনের সংসার। বৃহস্পতিবার সকালে এলাকায় দুর্গন্ধ ছড়ালে সন্দেহ হয় তাঁদের।

Updated By: May 19, 2022, 04:25 PM IST
Kaksa, Robinson Street: ছেলে খাটে শুয়ে, আর বৃদ্ধা মা...! ঘরে পা দিয়েই 'বীভৎস' দৃশ্য দেখে চমকে উঠল এলাকাবাসী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ফের রবিনসন স্ট্রিট (Robinson Street) কান্ডের ছায়া। মায়ের মৃত দেহ আগলে রয়েছে যুবক। বিছানায় শুয়ে ছেলে। আর নীচে পড়ে মায়ের পচাগলা দেহ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার কাঁকসার (Kanksa) পানাগড়। 

বৃহস্পতিবার সকালে পশ্চিম বর্ধমান জেলার কাঁকসার (Kanksa) পানাগড়ের রেলপারের বাড়ি থেকে উদ্ধার হয় বৃদ্ধার পচাগলা মৃতদেহ। মৃতার নাম বনশ্রী ব্যানার্জি। এই ঘটনায় হতবাক এলাকাবাসী। এলাকাবাসীদের বক্তব্য, বাড়িতে বৃদ্ধা বনশ্রী ব্যানার্জি এবং তাঁর ছেলে তাপস ব্যানার্জি থাকতেন। মা-ছেলের দুজনের সংসার। ছেলে তাপস মানসিক ভারসাম্যহীন। এলাকাবাসীদের সাথে সেভাবে কোনও সম্পর্ক ছিল না। গত ৩ দিন ধরে বাড়ি থেকে বৃদ্ধার কোনও সাড়াশব্দ পাননি তাঁরা। 

এরপরই বৃহস্পতিবার সকালে এলাকায় দুর্গন্ধ ছড়ালে সন্দেহ হয় তাঁদের। তখনই স্থানীয়রা বাড়ির ভেতর ঢুকে দেখেন, বৃদ্ধা খাটের নীচে মৃত অবস্থায় পড়ে রয়েছে। আর ছেলে শুয়ে রয়েছে খাটে। এই ঘটনায় সঙ্গে সঙ্গেই কাঁকসা থানায় খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছয় কাঁকসা থানার পুলিস। পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Kalna, Suicide: হাতে 'লাভ সাইন' এঁকে প্রেমিকাকে 'শেষ' ভালোবাসার বার্তা! ঘড়ি বন্ধ করে আত্মঘাতী যুবক

Transgender Marriage: 'যতদিন জীবন, ততদিন লড়াই', ১০ বছরের প্রেমে রূপান্তরকামী প্রেমিকাকে বৈবাহিক 'স্বীকৃতি'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.