Bankura: মেয়ের মৃত্যুর কথা জানতেন! বাড়িতে দেহ আগলে বসে থাকলেন মা

স্বামী প্রয়াত, মেয়েকে নিয়েই থাকতেন তিনি। 

Updated By: Sep 9, 2021, 08:05 PM IST
Bankura:  মেয়ের মৃত্যুর কথা জানতেন! বাড়িতে দেহ আগলে বসে থাকলেন মা

নিজস্ব প্রতিবেদন: স্বামীকে হারিয়েছেন। এবার মেয়েও চলে গেল! তাতেই কি মানসিক ভারসাম্য হারালেন? মৃতদেহটি আগলে রেখেছিলেন মা। এক আত্মীয়ের তৎপরতায় শেষপর্যন্ত ঘটনাটি জানাজানি হয়ে গেল এলাকা। ঘর থেকে ওই তরুণীর পচাগলা দেহ উদ্ধার করল পুলিস। রবিনসন স্ট্রিটকাণ্ডের ছায়া বাঁকুড়ায়। 

স্থানীয় সূত্রে খবর, বাঁকুড়ার কুচকুচিয়া মাঠপাড়া এলাকার বাসিন্দা উষা বন্দ্যোপাধ্যায়। স্বামী মারা গিয়েছেন। একমাত্র কৃষ্ণাকে সঙ্গে নিয়ে থাকতেন তিনি। পাড়া-প্রতিবেশীদের দাবি, গত কয়েক দিন ধরে কৃষ্ণাকে রাস্তাঘাটে দেখতে পাচ্ছিলেন না তাঁরা। কোথায় গেল মেয়েটা? সন্দেহ হয়েছিল দু'একজনের। মায়ের কাছে খোঁজখবরও নিয়েছিলেন। তাঁদের দাবি, উষা জানিয়েছিলেন, মেয়ে অসুস্থ।  এদিকে গতকাল অর্থাৎ বুধবার বিকেল থেকে এলাকায় প্রবল দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। কোথা থেকে আসছে এই দুর্গন্ধ? তা বুঝতে পারছিলেন না কেউই। সকালে পাড়ায় এসে হাজির হন উষার বন্দ্যোপাধ্যায়ের এক আত্মীয়। এরপর একপ্রকার জোর করেই ওই মহিলার বাড়িতে ঢুকে পড়েন প্রতিবেশীরা। তারপর? দেখা যায়, ঘাটে পড়ে রয়েছে কৃষ্ণার পচাগলা দেহ! প্রত্যক্ষদর্শীদের অনুমান, গত রবিবার মারা গিয়েছেন তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: Howrah: পারিবারিক অশান্তির জের? বৃদ্ধা মা-কে খুন করে আত্মঘাতী ছেলে

কীভাবে মৃত্যু? কেনইবা মৃতদেহ আগলে বসেছিলেন মা? তদন্তে নেমেছে পুলিস। আশেপাশের লোকজন অবশ্য বলছেন, মা-মেয়ে দু'জনেই কিছুটা অপ্রকৃতিস্থ ছিলেন। একমাত্র মেয়ে মৃত্যুর মানসিক ভারসাম্য হারিয়ে সম্ভবত এমন কাণ্ড ঘটিয়ে ফেলেছেন উষা।  তিনি নাকি আবার বলেছেন, মেয়ের মৃত্যুর কথা জানতেন!

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.