ব্যান্ডেলে বাড়িতেই খুন অধ্যাপিকা

Updated By: Oct 26, 2017, 06:22 PM IST
ব্যান্ডেলে বাড়িতেই খুন অধ্যাপিকা

নিজস্ব প্রতিনিধি:  বাড়িতেই মিলল অবসরপ্রাপ্ত অধ্যাপিকার রক্তাক্ত মৃতদেহ। মৃতের নাম সুলেখা মুখোপাধ্যায়। প্রাথমিকভাবে একে খুনের ঘটনা বলেই মনে করছে পুলিস।

বৃহস্পতিবার সকালে ব্যান্ডেলের নিউ কাজিডাঙায় বাড়ির দোতলার ঘর থেকে কল্যাণী বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ওই অধ্যাপিকার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। পুলিসের অনুমান,  শ্বাসরোধের পর কুপিয়ে খুন করা হয়েছে তাঁকে। বাড়িতে একাই থাকতেন সুলেখা। আজ সকালে পরিচারিকা ডাকাডাকির পরও দরজা খোলেননি তিনি। এরপরই সন্দেহ হওয়ায় প্রতিবেশীকে খবর দেন পরিচারিকা। এরপরই তাঁরা ঘরে ঢুকে দেখেন মহিলা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। আলমারি খোলা, ঘরে লুঠপাটের চিহ্ন।

আরও পড়ুন-আগরায় আক্রান্ত সুইস যুগল, যোগী সরকারের থেকে রিপোর্ট তলব সুষমার

কেন খুন হয়ে গেলেন সুলেখা?  তদন্তে নেমে একাধিক সম্ভাবনা খতিয়ে দেখছে পুলিস। তদন্তকারীদের রাডারে রয়েছে কয়েকজন মিস্ত্রিও। বেশকিছুদিন ধরে বাড়ি মেরামতের কাজ করাচ্ছিলেন সুলেখা মুখোপাধ্যায়। কালীপুজোয় কদিন বেড়াতে যান। ফেরেন তিন-চারদিন আগে। আজ থেকে মিস্ত্রিদের ফের কাজ শুরু করার কথা ছিল। তার আগেই খুন।

পাশাপাশি,  তদন্তকারীদের ভাবাচ্ছে আরও একটি সম্ভাবনা। অবসরপ্রাপ্ত শিক্ষিকা প্রত্নতাত্ত্বিক গবেষণার সঙ্গে যুক্ত ছিলেন। সেই সূত্রে বাড়িতে প্রত্নতাত্ত্বিক সামগ্রী থাকতে পারে। তারই খোঁজে হয়তো শিক্ষিকার বাড়িতে চড়াও হয়ে থাকতে পারে আততায়ীরা। সব দিক খতিয়ে দেখছে চুঁচুড়া থানার পুলিস।

আরও পড়ুন-পানামা কেলেঙ্কারিতে গ্রেফতারি পরোয়ানা জারি হল নওয়াজ শরিফের বিরুদ্ধে

.