বিজেপিতে যাচ্ছেন তৃণমূল নেতা, শুনেই টাকা ফেরতের দাবিতে বিক্ষোভ চাকরিপ্রার্থীদের

এদিন সকালে বালুরঘাটের ১ নম্বর ওয়ার্ডের মহন্ত পাড়ায় বিশ্বনাথবাুর বাড়ির সামনে ১৫-৩০ জন চাকুরিপ্রার্থী বিক্ষোভ শুরু করে। তাঁদের দাবি, বিশ্বনাথ পাহান তাদের কাছে সরকারি চাকরি দেবার নাম করে লক্ষাধিক টাকা নিলেও চাকরি মেলেনি।

Updated By: Jun 21, 2019, 03:37 PM IST
বিজেপিতে যাচ্ছেন তৃণমূল নেতা, শুনেই টাকা ফেরতের দাবিতে বিক্ষোভ চাকরিপ্রার্থীদের

নিজস্ব প্রতিবেদন: 'কাটমানি' ফেরত দিতে মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই রাজ্যজুড়ে বিক্ষোভের মুখে পড়ছেন শাসকদলের নেতারা। টাকা ফেরত চেয়ে তৃণমূল নেতাদের বাড়িতে বিক্ষোভ দেখাচ্ছে সাধারণ মানুষ। শুক্রবার তেমনই বিক্ষোভের মুখে পড়লেন দক্ষিণ দিনাজপুর জেলা পরিষদ সদস্য বিশ্বনাথ পাহান। সরকারি চাকরির জন্য দেওয়া টাকা ফেরত চেয়ে তাঁর বাড়ির সামনে বিক্ষোভ দেখায় একদল যুবক। এদিন বিশ্বনাথবাবু বিজেপিতে যোগ দিচ্ছেন বলে খবর ছড়ায়। তার পরই টাকা ফেরতের দাবিতে শুরু হয় বিক্ষোভ।

 

এদিন সকালে বালুরঘাটের ১ নম্বর ওয়ার্ডের মহন্ত পাড়ায় বিশ্বনাথবাুর বাড়ির সামনে ১৫-৩০ জন চাকুরিপ্রার্থী বিক্ষোভ শুরু করে। তাঁদের দাবি, বিশ্বনাথ পাহান তাদের কাছে সরকারি চাকরি দেবার নাম করে লক্ষাধিক টাকা নিলেও চাকরি মেলেনি। বার বার টাকা ফেরত চাইলেও তিনি উলটে পুলিসের ভয় দেখান। বিক্ষোভকারীরা বিশ্বনাথবাবুর বাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে বলে অভিযোগ। ইটের ঘায়ে বাড়ির কাচের জানালা ভেঙে গিয়েছে। 

পদ বাঁচলেও রইল না ক্ষমতা, জ্যোতিপ্রিয় মল্লিকের ডানা ছেঁটে জেলার দায়িত্বে ৫ বিধায়ক

যদিও এদিন বাড়িতে বিশ্বনাথ পাহান বাড়িতে ছিলেন না। তিনি কলকাতায় গিয়েছেন বলে জানান বিশ্বনাথবাবুর স্ত্রী মিতালি পাহান। তিনি বিক্ষোভকারীদের কাউকেই তিনি চিনতে পারেননি বলে জানান।

জেলা তৃণমূলের বিধায়ক বিপ্লব মিত্রের অনুগামী বলে পরিচিত বিশ্বনাথবাবু। শুক্রবার বিপ্লববাবু সদলবলে বিজেপিতে যোগ দেবেন বলে জানা যায়। এর পরই টাকা ফেরতের দাবিতে বিশ্বনাথবাবুর বাড়ির সামনে জড়ো হতে থাকেন চাকরিপ্রার্থীরা। এব্যাপারে বিশ্বনাথ পাহানের প্রতিক্রিয়া মেলেনি। 

Tags:
.