Ram Navami: রামনবমীতে ভাটপাড়া থানার সামনে অস্ত্র হাতে মিছিলের অভিযোগ, শাস্তির হুঁশিয়ারি পুলিসের

শেওড়াফুলিতে ডিজে বাজিয়ে রামনবমীর (Ram Navami) মিছিল করার অভিযোগ উঠেছে। 

Updated By: Apr 10, 2022, 08:33 PM IST
 Ram Navami: রামনবমীতে ভাটপাড়া থানার সামনে অস্ত্র হাতে মিছিলের অভিযোগ, শাস্তির হুঁশিয়ারি পুলিসের

নিজস্ব প্রতিবেদন: রামনবমীতে (Ram Navami) অন্ত্রহাতে মিছিল করার অভিযোগ। ভাটপাড়া থানার পাশেই অস্ত্র হাতে মিছিল করার অভিযোগ। কঠোর শাস্তির হুঁশিয়ারি দিয়েছেন বারাকপুরের পুলিস কমিশনার মনোজ ভার্মা।

হুঁশিয়ারির সুরে তিনি বলেন, "আমাদের রেকর্ডিং হচ্ছে। যারা এই ধরনের বেআইনি অস্ত্র নিয়ে রাস্তায় হেঁটেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।" এরপরও প্রশ্ন উঠছে, আগে কেন ব্যবস্থা নেওয়া হল না? পুলিস সুপারের যুক্তি, "পুলিসি নির্দেশ অমান্য করে মিছিল হয়েছে। তাই যাঁরা বেরিয়েছে, তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।" 

অন্যদিকে, শেওড়াফুলিতে ডিজে বাজিয়ে রামনবমীর (Ram Navami) মিছিল করার অভিযোগ উঠেছে। সেই মিছিল আটকায় পুলিস। অভিযোগ, পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখানো হয় এবং জিটি রোড অবরোধ করা হয়। জানা গিয়েছে, শেওড়াফুলির নোনাডাঙা থেকে নগার জিটি রোড ধরে নগার মোড় পর্যন্ত রামনবমীর মিছিল ছিল। নোনাডাঙা থেকে ডিজে বাজিয়ে মিছিল বেরনোর সময় বাধা দেয় পুলিশ। ডিজে নিয়ে মিছিলের অনুমতি নেই বলে জানানো হয়। এরপরই শুরু হয় বিক্ষোভ। পরে পুলিস সরে গেলে ফের মিছিল শুরু হয়।

আরও পড়ুন: Asansol: 'অনুব্রত নরকের কিট', তোপ সৌমিত্র'র; 'উনি তো নিজের স্ত্রীকেই খুশি রাখতে পারেননি', পাল্টা নরেন্দ্রনাথ

আরও পড়ুন: Harish Chandrapur: স্কুলের ঘর তৈরির টেন্ডার বিলিতে 'দুর্নীতি', তৃণমূল পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে সরব দলেরই সদস্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.