উঠল 'খেলা হবে-খেলা হবে' স্লোগান, মঙ্গলকোটে ২৯ গ্রাম দাপিয়ে বেড়াল TMC-র হাজার বাইকের মিছিল

মঙ্গলকোটের(Mangalkot) পালিগ্রাম অঞ্চলে তৃণমূল কংগ্রেসের দখলে থাকলেও ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বেশ কয়েকটি বুথে বিজেপি এগিয়ে রয়েছে।

Updated By: Jan 23, 2021, 08:31 PM IST
উঠল 'খেলা হবে-খেলা হবে' স্লোগান, মঙ্গলকোটে ২৯ গ্রাম দাপিয়ে বেড়াল TMC-র হাজার বাইকের মিছিল

নিজস্ব প্রতিবেদন:  মুখে অনুব্রত মণ্ডলের তৈরি করা 'খেলা হবে-খেলা হবে' স্লোগান। শনিবার বর্ধমানের মঙ্গলকোটের পালিগ্রাম অঞ্চলের ঊনত্রিশটি গ্রাম দাপিয়ে বেড়াল তৃণমূলের বাইক মিছিল। একুশের বিধানসভা নির্বাচনের আগে এলাকার তৃণমূলের এই মিছিল নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে এলাকায়। বিরোধীদের দাবি, তৃণমূলের 'খেলা হবে-খেলা হবে' স্লোগান অন্য ইঙ্গিত দিচ্ছে।

আরও পড়ুন- দিল্লিতে সবাই বহিরাগত, কলকাতাকে দেশের অন্যতম রাজধানী করা হোক: Mamata

কী অভিযোগ বিজেপির?

গেরুয়া শিবিরের অভিযোগ, হাজার খানের বাইকের এই মিছিল, সঙ্গে 'খেলা হবে-খেলা হবে' স্লোগানের মাধ্যমে এলাকার মানুষকে হুমকি দেওয়া হচ্ছে।  আউসগ্রামের জনসভা থেকে অনুব্রত মণ্ডল(Anubrata Mandal) হুমকি দিয়ে বলেছিলেন, এবার খেলা শুরু হবে। সেই স্লোগানকে সামনে রেখে হাজার খানেক বাইকের মিছিল এলাকায় হুমিক দিয়ে বেড়াচ্ছে।  এই ধরনের মিছিলের তীব্র বিরোধিতা করছি। প্রশাসনের কাছে অনুরোধ, অবিলম্বে এই ধরনের মিছিল বন্ধ হোক। 

এদিকে, তৃণমূলের তরফে পূর্ব বর্ধমান জেলা তৃণমূলের(TMC) সাধারণ সম্পাদক অরিন্দম বন্দ্যোপাধ্যায় বলেন, বিজেপির অভিযোগের কোনও ভিত্তি নেই। খেলা হবে-খেলা হবে স্লোগান কোনও হুমকি নয়। এটি নিছকই একটি রাজনৈতিক স্লোগান। দলীয় কর্মীদের উত্সাহ দিতে এই ধরনের স্লোগান দেওয়া হয়েছ। পালিগ্রাম অঞ্চলের তৃণমূল  কংগ্রেসের সভাপতি রহিম সেখ স্বীকার করে নেন দলের উপরতলার নেতৃত্বের নির্দেশে বাইক মিছিল করা হয়েছে।

আরও পড়ুন- Netaji জয়ন্তীতে 'জয় শ্রী রাম'! প্রতিবাদে ভিক্টোরিয়ায় বক্তব্য রাখলেন না 'অপমানিত' Mamata

মঙ্গলকোটের(Mangalkot) পালিগ্রাম অঞ্চলে তৃণমূল কংগ্রেসের দখলে থাকলেও ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বেশ কয়েকটি বুথে বিজেপি এগিয়ে রয়েছে।  বিধানসভা  নির্বাচনের কথা মাথায় রেখে এবার দলীয়ভাবে কর্মীদের নিয়ে গ্রামে গ্রামে এই  বাইক মিছিল করা হচ্ছে।

তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি তথা মঙ্গলকোট বিধানসভার দলের দায়িত্ব প্রাপ্ত নেতা অনুব্রত মণ্ডল কয়েকদিন আগেই বীরভূমের এক জনসভায় প্রকাশ্যে বলেন, এবার ভোটের স্লোগান "খেলা হবে খেলা হবে"। এর আগেও নির্বাচনের সময় অনুব্রতবাবুর স্লোগান ছিল  চড়াম-চড়াম, গুড়-বাতাসা,পাঁচন এবার হল খেলা হবে - খেলা হবে। 

.