ক্ষমতায় এসেই জেলের ভাত খাওয়াব তৃণমূলের 'দালাল' পুলিস অফিসারদের : রাজু

"মুখ্যমন্ত্রী নিজেই একজন মস্তান। তিনি মস্তানদের নেতৃত্ব দিচ্ছেন।"

Updated By: Sep 8, 2019, 05:07 PM IST
ক্ষমতায় এসেই জেলের ভাত খাওয়াব তৃণমূলের 'দালাল' পুলিস অফিসারদের : রাজু

নিজস্ব প্রতিবেদন : দত্তপুকুরে দলীয় কার্যালয়ে উদ্বোধনে এসে বিস্ফোরক বিজেপি রাজ্য সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 'মস্তান' বলে তোপ দাগলেন তিনি। হুঁশিয়ারি দেন, "যে পুলিস অফিসাররা আজ তৃণমূলের হয়ে কাজ করছেন, তাঁদের প্রত্যেককে জেলের ভাত খাওয়ানো হবে।" আরও বলেন, "মুখ্যমন্ত্রী নিজেই একজন মস্তান। তিনি মস্তানদের নেতৃত্ব দিচ্ছেন।"

আজ উত্তর ২৪ পরগনার দত্তপুকুরে দলীয় কার্যালয় উদ্বোধনে আসেন সাংসদ অর্জুন সিং ও বিজেপি রাজ্য সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায়। আমডাঙা বিধানসভার চন্দ্রপুরে বিজেপির কার্যালয় উদ্বোধন করেন তাঁরা। দলীয় কার্যালয় উদ্বোধন করতে এসে সাংসদ অর্জুন সিং বলেন, লোকসভা নির্বাচনে আমডাঙ্গা বিধানসভা এলাকা থেকে ৩৫ হাজার ভোটে  হেরে গিয়েছিলেন তিনি। কিন্তু এবার তাঁর লক্ষ্য জয়, আমডাঙা বিধানসভা জয়। নয়া দলীয় কার্যালয়ে দাঁড়িয়ে এদিন তিনি ফের তাঁর উপর হামলা নিয়েও মুখ খোলেন।

কয়েকদিন আগেই পার্টি অফিস দখলকে ঘিরে রণক্ষেত্র হয়ে উঠেছিল ব্যারাকপুর শিল্পাঞ্চল। সেদিন আক্রান্ত হন অর্জুন সিংও। মাথা ফেটে যায় তাঁর। এই ঘটনায় মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে খুনের ষড়যন্ত্রের অভিযোগ করেছেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ। তাঁর আরও দাবি, মুখ্যমন্ত্রীর এই ষড়যন্ত্রে যুক্ত ছিলেন ব্যারাকপুর পুলিস কমিশনার মনোজ ভার্মাও। তিনি-ই তাঁর মাথায় বন্দুকের বাট দিয়ে মারেন। কিন্তু তারপরেও পুলিস অভিযোগ দায়ের করতে গেলে ফিরিয়ে দেওয়া হয় তাঁকে। কিন্তু আদালত তাঁর অভিযোগ গ্রহণ করে পুলিসকে তদন্তের নির্দেশ দিয়েছে।

আরও পড়ুন, বাসের জানলা দিয়ে বমি করতে গিয়ে বিপত্তি, খুঁটির ধাক্কায় খুলি দুভাগ হয়ে ছিটকে পড়ল রাস্তায়

যদিও পুলিস সঠিক তদন্ত করবে না বলেই তিনি মনে করেন। তাই সিবিআই বা এনআইএ-কে দিয়ে তদন্তের দাবি জানান তিনি। তাঁর কথার রেশ ধরেই রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, আজ যেসব পুলিস অফিসাররা তৃণমূলের 'দালাল' হয়ে কাজ করছে, ক্ষমতায় আসার পর তাঁদের জেলের ভাত খাওয়ানো হবে।

.