ঢুকেছে বর্ষা, আজ দক্ষিণবঙ্গের কোথায় কোথায় বৃষ্টি দেখে নিন

শুক্রবার সকালে সেই পর্যবেক্ষণেই শীলমোহর দিল আলিপুর আবহাওয়া দফতর। দক্ষিণবঙ্গে মৌসুমী বায়ু প্রবেশ করেছে। কলকাতা সহ দক্ষিণবঙ্গের উপকূলবর্তী এলাকায় দিনভর মেঘলা থাকবে আকাশ। 

Updated By: Jun 21, 2019, 10:15 AM IST
ঢুকেছে বর্ষা, আজ দক্ষিণবঙ্গের কোথায় কোথায় বৃষ্টি দেখে নিন

নিজস্ব প্রতিবেদন:  উপকূলবর্তী এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। বৃহস্পতিবার দুপুরেই দক্ষিণবঙ্গে মৌসুমী বায়ু ঢুকেছে বলে জানিয়ে দিয়েছিল বেসরকারি আবহাওয়া সংস্থা স্কাইমেট।

 

শুক্রবার সকালে সেই পর্যবেক্ষণেই শীলমোহর দিল আলিপুর আবহাওয়া দফতর। দক্ষিণবঙ্গে মৌসুমী বায়ু প্রবেশ করেছে। কলকাতা সহ দক্ষিণবঙ্গের উপকূলবর্তী এলাকায় দিনভর মেঘলা থাকবে আকাশ। সঙ্গে হালকা থেকে মাঝারি বর্ষণের সম্ভবনা।  পূর্ব মেদিনীপুরে বৃষ্টি হচ্ছে, দুই ২৪ পরগনার কিছু অংশে বৃষ্টি হচ্ছে।  যার জেরে সর্বোচ্চ তাপমাত্রা আরও কিছুটা কমার সম্ভাবনা রয়েছে। বৃহস্পতিবার রাজ্যের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৫.৩ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি বেশি। সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৮.১ ডিগ্রি সেলসিয়াস। বাতাসে সর্বোচ্চ আপেক্ষিক আর্দ্রতা পরিমাণ ছিল ৯৬ শতাংশ। আগামী কয়েকদিনে সর্বোচ্চ তাপমাত্রা কমলেও,  আপেক্ষিক আর্দ্রতাজনিত অস্বস্তি থাকবে। আজ সিকিম ও উত্তরবঙ্গের বাকি অংশে মৌসুমী বায়ু ঢুকতে পারে।

.