Rain Alert: কয়েক ঘণ্টার মধ্যে রাজ্যের ২ জেলায় ধেয়ে আসছে ঝড়-বৃষ্টি, সাবধানবাণী হাওয়া অফিসের

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, বৃহস্পতিবার থেকে দক্ষিণবঙ্গের তাপমাত্রা বাড়বে। পশ্চিমাঞ্চলের জেলায় এই তাপমাত্রা বৃদ্ধির হার অপেক্ষাকৃত ভাবে বেশি থাকবে। বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হলেও তাপমাত্রা কমার সম্ভাবনা প্রায় নেই। 

Updated By: May 26, 2022, 01:34 PM IST
Rain Alert: কয়েক ঘণ্টার মধ্যে রাজ্যের ২ জেলায় ধেয়ে আসছে ঝড়-বৃষ্টি, সাবধানবাণী হাওয়া অফিসের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার রাজ্যে একাধিক জেলায় বৃষ্টির আশঙ্কা। আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, কয়েকঘণ্টার বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাত হতে পারে। সাধারণ মানুষকে নিরাপদ স্থানে থাকার বার্তা হাওয়া অফিসের।

আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, বৃহস্পতিবার থেকে দক্ষিণবঙ্গের তাপমাত্রা বাড়বে। পশ্চিমাঞ্চলের জেলায় এই তাপমাত্রা বৃদ্ধির হার অপেক্ষাকৃত ভাবে বেশি থাকবে। বিক্ষিপ্তভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হলেও তাপমাত্রা কমার সম্ভাবনা প্রায় নেই। কলকাতায় দিন ও রাতের তাপমাত্রা বৃহস্পতিবার থেকে আগামী ৭২ ঘন্টা ঊর্ধ্বমুখী থাকবে। তাপমাত্রা বৃদ্ধির হার হবে ১ থেকে ২ ডিগ্রি। এর ফলে গরম বেশি অনুভূত হবে বলে জানা গিয়েছে।  

হাওয়া অফিস সূত্রে খবর, আগামী ১ থেকে ২ ঘণ্টার মধ্যে পুরুলিয়া এবং বাঁকুড়ায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাত হবে। ৩০ থেকে ৪০ কিলোমিটার গতিবেগে হাওয়া বই এই দুই জেলায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.