Raigunj Minor Rape: বিস্কুটের টোপ, 'কোলে করে ঘরে' নিয়ে গিয়ে ৮ বছরের শিশুকে 'ধর্ষণ'! 'বিবস্ত্র' অবস্থায় দেখে ফেলে ঠাকুমা

 শিশুটি চিৎকার করে উঠলে তার গলায় ছুরি ধরে অভিযুক্ত। প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। ঘটনার কথা কাউকে জানালে তাকে শ্বাসরোধ করে খুনের হুমকিও দেয়।

Updated By: Apr 11, 2022, 04:23 PM IST
Raigunj Minor Rape: বিস্কুটের টোপ, 'কোলে করে ঘরে' নিয়ে গিয়ে ৮ বছরের শিশুকে 'ধর্ষণ'! 'বিবস্ত্র' অবস্থায় দেখে ফেলে ঠাকুমা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ৮ বছরের এক শিশুকে 'ধর্ষণ'! গলায় ছুরি রেখে খুনের 'হুমকি'! হাঁসখালির ঘটনায় যখন শিরোনামে, তখন ৮ বছরের নাবালিকাকে ধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগ ঘিরে চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের রায়গঞ্জে (Raigunj Minor Rape)। প্রতিবেশী ওই যুবকের বিরুদ্ধে রায়গঞ্জ মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে নির্যাতিতার পরিবার। 

রায়গঞ্জের শীতগ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা ওই নির্যাতিতা ৮ বছরের শিশু। তাকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। নির্যাতিতার পরিবারের অভিযোগ, রবিবার বিকেলে অভিযুক্ত যুবক মোজাফ্ফর আলি ওই শিশুটিকে দোকান থেকে বিস্কুট আনতে বলে। নাবালিকা বিস্কুট নিয়ে ওই যুবকের বাড়ির সামনে যায়। তখনই ওই ৮ বছরের নাবালিকাকে কোলে করে ঘরে তুলে নিয়ে গিয়ে প্রতিবেশী ওই যুবক ধর্ষণ করে। বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটিকে ধর্ষণ করে অভিযুক্ত (Raigunj Minor Rape)। 

আরও অভিযোগ, শিশুটি চিৎকার করে উঠলে তার গলায় ছুরি ধরে অভিযুক্ত। প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। ঘটনার কথা কাউকে জানালে তাকে শ্বাসরোধ করে খুনের হুমকিও দেয়। জানা গিয়েছে, এরপরই অভিযুক্ত যুবকের ঠাকুমা ঘর খুলে ঢুকতেই উভয়কে 'বিবস্ত্র' অবস্থায় দেখতে পান। তারপরই ঘটনার কথা জানতে পারেন গ্রামের অন্যান্যরা। এলাকাবাসী ঘটনাস্থলে আসতেই বেগতিক বুঝে পালিয়ে যায় অভিযুক্ত ওই প্রতিবেশী যুবক। এরপরই রায়গঞ্জ মহিলা থানার দ্বারস্থ হয় নির্যাতিতা শিশুর পরিবার। অভিযুক্ত যুবক মোজাফ্ফর আলির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। 

আরও পড়ুন, Namkhana Gang Rape: 'গণধর্ষণের পর গায়ে-গোপনাঙ্গে কেরোসিন! মহিলাকে পুড়িয়ে মারার চেষ্টা', ভয়ঙ্কর অভিযোগ

Minor Rape: টিউশন থেকে ফিরছিল ১১ বছরের নাবালিকা, তুলে নেয় যুবক, রাস্তার পাশে করমচা বাগানেই তারপর...

Hanskhali: হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্য়ুর ঘটনায় চাঞ্চল্যকর দাবি হাতুড়ে ও শ্মশানকর্মীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.