Madan on Rahul Sinha: 'রাহুলকে বুঝি; ওর কিছু হচ্ছে না, ডিপ্রেশনে ভুগছে': মদন

সোমবার দিঘায় এক ঝটিকা সফরে এসে এনিয়ে কথা প্রসঙ্গে মদন মিত্র বলেন, রাহুল একটু গবেট আছে

Updated By: May 9, 2022, 05:58 PM IST
Madan on Rahul Sinha: 'রাহুলকে বুঝি; ওর কিছু হচ্ছে না, ডিপ্রেশনে ভুগছে': মদন

নিজস্ব প্রতিবেদন: নোবেল পদক চুরির পেছনে তৃণমূলের যোগসাজশ রয়েছে।  বিজেপি নেতা রাহুল সিনহার এমন মন্তব্যের পর তাঁকে নিশানা করছে তৃণমূল কংগ্রেস। প্রথম কুণাল ঘোষ। এবার মদন মিত্র।

সোমবার দিঘায় এক ঝটিকা সফরে এসে এনিয়ে কথা প্রসঙ্গে মদন মিত্র বলেন, রাহুল একটু গবেট আছে। আমি বলব সেলোটেপ ব্যবহার করতে। ও এখন ডিপ্রেশনে ভুগছে। আমার কাছে ডিপ্রেশনের ওষুধ রয়েছে। চাইলে ভালো ডাক্তারও দেখিয়ে দিতে পারি।

এখানেই থেমে থাকেননি তৃণমূল বিধায়ক। বলেন, 'রাহুলকে আমি বুঝি। ধরুন একটি সুন্দর দেখতে মেয়ে, ২১ বার সম্মন্ধ হল। কিন্তু বিয়ে ভেঙে গেল। হতাশা তো হবেই! আমি বলব সেলোটেপ লাগান। আমিও বহুবার ডিপ্রেশনে পড়েছি। ও ডাক্তার দেখাতে চাইলে দেখিয়ে দেব। রাহুল বেচারা চেঁচামেচি করে বেড়ায়। একটু গবেট আছে। তবে ও-ই তো লেগে রয়েছে। এ আসছে নেতা হয়ে যাচ্ছে। ও আসছে নেতা হয়ে যাচ্ছে। বেচারির কিছু হচ্ছে না। আসলে ডিপ্রেশনটা কাটিয়ে উঠতে হবে। '

নোবেল চুরি নিয়ে কী বলেছিলেন রাহুল সিনহা?

বিজেপি নেতার অভিযোগ, নোবেল তদন্তের শুরু থেকেই সিবিআই এর সঙ্গে অসহযোগিতা করেছে রাজ্য সরকার যাতে নোবেল পদকের কোনও হদিস না পাওয়া যায়। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, সিবিআই না পারলে নোবেল খুঁজে দেবেন। সেদিন কেন এত জোর দিয়ে নেবেল খুঁজে দেওয়ার কথা বলেছিলেন? কারণ তৃণমূলের যোগসাজশেই নোবেল পদক চুরি হয়েছে।

রাহুল সিনহা আরও বলেন, অন্যান্য কেন্দ্রীয় সংস্থার মতো সিবিআইকেও নোবেল তদন্তে পদেপদে বাধা দিয়েছে তৃণমূল কংগ্রেস সরকার। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে প্রশ্ন করছি, নোবেল কোথায়, আপনি খুঁজে দিন। কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ই জেরের সঙ্গে বলেছিলেন সিবিআই না পারলে আমি নোবেল খুঁজে দেব। মমতা জানেন কীভাবে চুরি হয়েছে। কোথাকার মাল কোথায় গিয়েছে।

আরও পড়ুন-Nobel Prize: তৃণমূলের যোগসাজশেই নোবেল পদক চুরি হয়েছে, চাঞ্চল্যকর অভিযোগ রাহুল সিনহার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.