Radhikapur Express: দূরপাল্লা ট্রেনের সঙ্গে বালিবোঝাই ট্রাকের সংঘর্ষ, ইঞ্জিনে আগুন!

চালকের তৎপরতায় এবার বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল আপ রাধিকাপুর এক্সপ্রেস। আতঙ্কিত যাত্রীরা। 

Updated By: Dec 4, 2023, 04:47 PM IST
Radhikapur Express: দূরপাল্লা ট্রেনের সঙ্গে বালিবোঝাই ট্রাকের সংঘর্ষ, ইঞ্জিনে আগুন!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আতঙ্কের রেলযাত্রা! চালকের তৎপরতায় এবার বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল আপ রাধিকাপুর এক্সপ্রেস। কীভাবে? বালিবোঝাই ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষ। বেলাইন ইঞ্জিন। এর্মাজেন্সি ব্রেক কষতেই লেগে গেল আগুন। 

আরও পড়ুন:  Jalpaiguri: তিরন্দাজিতে রাজ্য ও জাতীয়স্তরে জোড়া সাফল্য জলপাইগুড়ির দুই ছাত্রের!

ঘটনাটি ঠিক কী? কলকাতা থেকে উত্তর দিনাজপুর। একটাই ট্রেন, রাধিকাপুর এক্সপ্রেস। রাতে রাধিকাপুর থেকে ছেড়ে ভোরে কলকাতায় পৌঁছয় ট্রেনটি। সেদিন রাতেই আবার কলকাতা থেকে রাধিকাপুর। চলে রোজই। বেশিরভাগ কামরা অংসরক্ষিত। আর সেই কামরায় কার্যত গাদাগাদি করে যাতায়াত করেন বহু মানুষ।

রেল সূত্রে খবর, ঘড়িতে তখন প্রায় দেড়টা। গতকাল, রবিবার রাতে  কলকাতা থেকে রাধিকাপুর যাচ্ছিল আপ রাধিকাপুর এক্সপ্রেস। মুর্শিদাবাদের ফরাক্কায় বল্লালপুর ব্রিজের নিচে রেললাইনে উপর চলে আসে একটি বালিবোঝাই লরি! তারপর? সতর্ক ছিলেন ট্রেন চালক। বিপদ বুঝে এর্মাজেন্সি ব্রেকও কষেছিলেন। কিন্তু সংঘর্ষ এড়ানো যায়নি। 

আর পড়ুন: Malda: কোদাল দিয়ে মাটি কেটে রাস্তা সংস্কার করছেন স্বয়ং পঞ্চায়েত প্রধান!

এদিকে বেশ ভালো রকম গতিতে ছুটছিল রাধিকাপুর এক্সপ্রেস। স্রেফ বেললাইন নয়, হঠাৎ এই সংঘর্ষ ও এর্মাজেন্সি ব্রেক কষার কারণে আগুন লেগে যায় ইঞ্জিন। আতঙ্কে হুড়োহুড়ি করতে শুরু করেন যাত্রীরা। তবে কেউ হতাহত হননি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন রেলের পদস্থ আধিকারিক ও ফরাক্কা থানার পুলিস। বেশ কিছুক্ষণ ব্যাহত হয় ট্রেন চলাচল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.