ভাঙড়ের অশান্তির পিছনে প্রোমোটাররা, অভিযোগ মুখ্যমন্ত্রীর

ভাঙড়ের অশান্তির পিছনে রয়েছে প্রোমোটাররা। নদিয়ার প্রশাসনিক সভা থেকে অভিযোগ মুখ্যমন্ত্রীর।  তাঁর সাফ কথা মানুষ চাইলে তবেই কোনও এলাকায় পাওয়ার গ্রিড হবে। না হলে অন্ধকার।

Updated By: May 5, 2017, 11:03 PM IST
ভাঙড়ের অশান্তির পিছনে প্রোমোটাররা, অভিযোগ মুখ্যমন্ত্রীর

ওয়েব ডেস্ক: ভাঙড়ের অশান্তির পিছনে রয়েছে প্রোমোটাররা। নদিয়ার প্রশাসনিক সভা থেকে অভিযোগ মুখ্যমন্ত্রীর।  তাঁর সাফ কথা মানুষ চাইলে তবেই কোনও এলাকায় পাওয়ার গ্রিড হবে। না হলে অন্ধকার।

পাওয়ার গ্রিডের বিরুদ্ধে আন্দোলন, সেই জানুয়ারি থেকে অশান্ত ভাঙড়। গুলিতে মৃত্যু হয়েছে ২জনের। গ্রেফতার হয়েছেন আন্দোলনকারীরা। কখনও আবার প্রতিবাদে পথে নেমেছেন বিরোধীরা। সব মিলিয়ে বারবার শিরোনামে ভাঙড়ের অশান্তি। এই অশান্তি নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন মুখ্যমন্ত্রী। টানা অশান্তির জন্য সরাসরি দায়ী করলেন প্রেমোটারদের।

নদিয়ার বৈঠকে ভাঙড় কেন? নদিয়ার বহু এলাকায় বিদ্যুতের সমস্যা রয়েছে। লো ভোল্টেজ, লোডশেডিংয়ের সমস্যা নদিয়ার বহু এলাকায় রয়েছে। বৈঠকে তাই স্বাঙাবিকভাবেই ওঠে  নতুন পাওয়ার গ্রিড তৈরির কথা। জেলার শিল্প মহলও মুখ্যমন্ত্রীর সামনে বিদ্যুত সমস্যার কথা তুলে ধরে। তবে ভাঙড়ের ঘটনার পর, সতর্ক সরকার। খানিকটাও বিরক্তও। মুখ্যমন্ত্রীর সোজা কথা মানুষ চাইলে তবেই পাওয়ার গ্রিড হবে।

ভাঙড়ের পাওয়ার গ্রিডের কাজ বন্ধ হয়ে গেছে। কিন্তু জমি নিয়ে অশান্তির জেরে যদি পরিকাঠামো উন্নয়নও থমকে যায়, তাহলে রাজ্যের পক্ষে তা উদ্বেগের। নদিয়ার সভা থেকে এদিন সেটাই বুঝিয়ে দিলেন মুখ্যমন্ত্রী। (আরও পড়ুন- ফুলে ফুলে টক্কর, বুদ্ধিজীবী অস্ত্রে শান তৃণমূলের)

.