CM Mamata Banerjee: মঞ্চে মুখ্যমন্ত্রী, নীচে প্ল্যাকার্ড হাতে চাকরিপ্রার্থীরা, বর্ধমানের সভায় যা ঘটল...

চাকরিপ্রার্থীরা জানান, "আমাদের সঙ্গে অন্যায় হয়েছে। পর্ষদের চেয়ারম্যান মানিকবাবু ইচ্ছাকৃত ভাবে আমাদের চাকরি দেননি। মুখ্যমন্ত্রী আমাদের আশ্বস্ত করেছেন।"

Updated By: Jun 27, 2022, 05:23 PM IST
CM Mamata Banerjee: মঞ্চে মুখ্যমন্ত্রী, নীচে প্ল্যাকার্ড হাতে চাকরিপ্রার্থীরা, বর্ধমানের সভায় যা ঘটল...

অরূপ লাহা: বর্ধমানের গোদার মাঠে তখন মঞ্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তাঁর বক্তৃতার মাঝে হঠাৎ বিপত্তি। সভা চলাকালীন রীতিমত প্ল্যাকার্ড তুলে মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণের চেষ্টা করলেন কয়েকজন চাকরী প্রার্থী। জরুরিকালীন তৎপরতায় তাঁদের সরিয়ে দেওয়ার চেষ্টা করল পুলিস।

২০১৪ সালে প্রাইমারি টেট পরীক্ষা পাস করেন দুর্গাপুরের বাসিন্দা স্বাতী বন্দ্যোপাধ্যায় ভট্টাচার্য এবং আসানসোলের বাসিন্দা সোমা কর। তাঁরা দু'জনেই সোমবার মুখ্যমন্ত্রীর সভায় উপস্থিত ছিলেন। সভা চলাকালীন এদিন প্ল্যাকার্ড হাতে তাঁরা মুখ্যমন্ত্রীর কাছে প্রাথমিক বিদ্যালয়ে চাকরির দাবি জানান। যদিও অতি সক্রিয় পুলিস। চাকরি প্রার্থীদের হাতে থাকা প্ল্যাকার্ড কেড়ে নেন অফিসাররা।

সভা শেষে অবশ্য দুই চাকরিপ্রার্থী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) সঙ্গে দেখা করেন। মুখ্যমন্ত্রী তাঁদের সঙ্গে কথা বলেন। এরপর সোমা কর এবং স্বাতী বন্দ্যোপাধ্যায় ভট্টাচার্যরা বলেন, "আমাদের সঙ্গে অন্যায় হয়েছে। পর্ষদের চেয়ারম্যান মানিকবাবু ইচ্ছাকৃত ভাবে আমাদের চাকরি দেননি। মুখ্যমন্ত্রী আমাদের আশ্বস্ত করেছেন। উনি বলেছেন আদালতে মামলা করতে। মন্ত্রী মলয়বাবু আমাদের সাহায্য করবেন।" এর আগেও বেশ কয়েকটি সভায় মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার চেষ্টা করেছিলেন চাকরিপ্রার্থী সোমা কর দেখা করার চেষ্টা করেন। একবার পুলিসের সঙ্গে ধাক্কাধাক্কিতে তাঁর হাত ভেঙে গিয়েছিল বলেও, তিনি জানান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.