Rajib-কে নিয়ে মাথাব্যথা নেই দলের কারও; হিম্মত থাকলে TMC-কে হারান, চ্যালেঞ্জ Prasun-এর

হাওড়ার সাংসদ আরও বলেন রাজীব(Rajib Banerjee) তাঁর একসময়ের সহযোদ্ধা। মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) ছবি নিয়ে ঘুরেছেন। কিন্তু উনি দিদির আদর্শকে কী সম্মান দিয়েছেন?

Updated By: Feb 1, 2021, 11:36 PM IST
Rajib-কে নিয়ে মাথাব্যথা নেই দলের কারও; হিম্মত থাকলে TMC-কে হারান, চ্যালেঞ্জ Prasun-এর

নিজস্ব প্রতিবেদন: দল ছাড়ার পর রাজীব বন্দ্যোপাধ্যায়কে খোলাখুলি চ্যালেঞ্জ জানালেন হাওড়ার তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়।

সোমবার প্রসূন বলেন, রাজীব বন্দ্যোপাধ্যায় তৃণমূলকে হারিয়ে দেখাক। সাংসদের এই জার্সি গা থেকে খুলে ফেলে দেব। একেবারে ফুটবলারের মেজাজে রাজীবের বিরুদ্ধে চ্যালেঞ্জ  ছুড়ে দিলেন প্রসূন।

আরও পড়ুন-'লোকসভায় গোহারা হেরেছি, এবারে পুষিয়ে দেবেন, অনুরোধ', উত্তরবঙ্গ উত্সবের উদ্বোধনে Mamata

বিজেপিতে যোগ দিয়ে তৃণমূলকে(TMC) পরাস্ত করে সোনার বাংলা গড়ার ডাক দিচ্ছেন রাজীব বন্দ্যোপাধ্যায়।  বিজেপিতে যোগ দিয়েই জেড ক্যাটাগরির নিরাপত্তা পেয়েছেন রাজীব। এনিয়ে তাঁকে কটাক্ষ করেন প্রসূন। তিনি বলেন জেট ক্যাটাগরির অনেক খরচ। সেটা বিজেপি দিচ্ছে না। সাধারণ মানুষের ট্যাক্সের টাকায় দিচ্ছে কেন্দ্রীয় সরকার। আর সত্যিকারের জননেতা হলে নিরাপত্তা লাগে না। কারন তার কার্যকলাপ আচার ব্যবহারে সব মানুষ এমনকি বিরোধীরাও তাকে ভালোবাসবে।

হাওড়ার সাংসদ আরও বলেন রাজীব(Rajib Banerjee) তাঁর একসময়ের সহযোদ্ধা। মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) ছবি নিয়ে ঘুরেছেন। কিন্তু উনি দিদির আদর্শকে কী সম্মান দিয়েছেন? প্রশ্ন তোলেন তৃণমূল সাংসদ। তৃণমূলের জার্সি পরে মন্ত্রী হয়ে বিপদের দিনে দিদিকে ছেড়ে চলে যাওয়া উচিত হয়নি। ডোমজুড়ের মানুষ তাই রাজীব বন্দ্যোপাধ্যায়কে মানবেন না। কারন ওই কেন্দ্রের মানুষ সবাই মমতা বন্দ্যোপাধ্যায়কে ভালোবাসে সমর্থন করে। মানুষ ঝাঁপিয়ে পড়েছে তৃণমূলের হয়ে।

আরও পড়ুন-Budget 2021: বাংলা-সহ ৪টি রাজ্যে ভোটের লক্ষ্যে আলাদা করে কোটি কোটি টাকা বরাদ্দ?  

রাজীব বন্দ্যোপাধ্যায় সোমবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেছিলেন তাকে যদি তৃণমূল সমুদ্রের একঘটি জল কিংবা বটগাছের ঝরা পাতা বলে মনে করে তাহলে তাকে নিয়ে এত চিন্তা কিসের। এ প্রসঙ্গে প্রসূন বন্দ্যোপাধ্যায় বলেন, এসব নিয়ে কোনো চিন্তা করছে না তারা। দলের কেউ রাজীব বন্দ্যোপাধ্যায়কে মেরে হাত গন্ধ করবে না। বরং মমতা বন্দ্যোপাধ্যায় এর উন্নয়ন ও আদর্শকে নিয়ে লড়াই করে জয়ী হবে তারা।

.