বিজেপিতে Prabir Ghosal? কোন্নগরে বিধায়কের 'দাদার অনুগামী' পোস্টার ঘিরে তুঙ্গে জল্পনা

দলের কোর কমিটির সদস্য পদ ও জেলা মুখপাত্রের পদ থেকে ইস্তফা দিয়েছেন বিধায়ক প্রবীর ঘোষাল (Prabir Ghosal)।

Updated By: Jan 28, 2021, 10:08 AM IST
বিজেপিতে Prabir Ghosal? কোন্নগরে বিধায়কের 'দাদার অনুগামী' পোস্টার ঘিরে তুঙ্গে জল্পনা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : হাত জোড় করা প্রবীর ঘোষালের (Prabir Ghosal) ছবি। আর তার নীচে লেখা 'দাদার অনুগামী'। ছবির পিছনের রঙ গেরুয়া। এবার এমনই পোস্টার পড়ল হুগলির কোন্নগরে (Konnagar)। এই পোস্টারের ছবি সামনে আসতেই জোর চাঞ্চল্য দেখা দিয়েছে জেলা রাজনৈতিক মহলে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সম্বলিত শ্রমিক মেলার পোস্টারের পাশেই দেখা গিয়েছে 'দাদার অনুগামী' প্রবীর ঘোষালের পোস্টার!

প্রসঙ্গত, গত ২৬ জানুয়ারি সাংবাদিক বৈঠকে 'দলের অসুখ' নিয়ে মুখ খোলেন বিধায়ক প্রবীর ঘোষাল (Prabir Ghosal)। পদত্যাগ করেন দুটি গুরুত্বপূর্ণ পদ থেকে। সাংবাদিক বৈঠক ডেকে কোর কমিটির সদস্য পদ ও জেলা মুখপাত্রের পদ থেকে ইস্তফা দেন প্রবীর ঘোষাল। যদিও বিধায়ক পদ থেকে ইস্তফা দেননি তিনি। তবে সাংবাদিক বৈঠক ডেকে দলের বিরুদ্ধে তোপ দেগে পদত্যাগের পরই তাঁকে শো-কজ করে তৃণমূল।

এই মুহূর্তে দলের একজন সাধারণ কর্মী হিসাবে তৃণমূলেই আছেন প্রবীর ঘোষাল (Prabir Ghosal)। এবার সেই প্রবীর ঘোষালের নামেই 'দাদার অনুগামী' পোস্টার পড়ল কোন্নগরে। আর তাতেই উস্কে উঠেছে জল্পনা। এবার কি তবে তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দিতে চলেছেন উত্তরপাড়ার বিধায়ক? দীর্ঘদিন ধরেই 'বেসুরো' বিধায়ক। তারপর আবার 'গেরুয়া' পোস্টার! সবমিলিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। 

আরও পড়ুন, 'দলের মধ্যে ব্রাত্য', TMC-র হুগলি জেলার কোর কমিটি থেকে ইস্তফা বিধায়ক Prabir Ghosal-র

উল্লেখ্য, এর আগে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) ক্ষেত্রেও এরকমভাবেই বিভিন্ন জায়গায় দেখা গিয়েছিল 'দাদার অনুগামী' লেখা পোস্টার। জল্পনাকে সত্যি করে তারপর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মেদিনীপুরের সভায় বিজেপিতে (BJP) যোগ দেন শুভেন্দু। শুধু শুভেন্দু নয়, 'দাদার অনুগামী' লেখা পোস্টার পড়েছে মন্ত্রিত্বত্যাগী বিধায়ক রাজীব ব্যানার্জির (Rajib Banerjee) নামেও। ফলে রাজীব ব্যানার্জিকে নিয়েও চলছে জল্পনা। সেই তালিকায় এবার নয়া সংযোজন প্রবীর ঘোষাল।

আরও পড়ুন, Rajib-কে ফোন TMC শীর্ষ নেতার, সমস্যা সমাধানে চাইলেন ৩ মাস সময়

.