'ভোটে আমাকে হারাতেই সারানো হচ্ছে না রাস্তা,' ফের 'বেসুরো' প্রবীর ঘোষাল

পাল্টা তোপ পঞ্চায়েত প্রধানের, "বিধায়ক এলাকায় কোনও কাজ করেননি। উনি হচ্ছেন দলের গহনা বিধায়ক।"

Updated By: Jan 20, 2021, 01:57 PM IST
'ভোটে আমাকে হারাতেই সারানো হচ্ছে না রাস্তা,' ফের 'বেসুরো' প্রবীর ঘোষাল
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ভোটে তাঁকে হারানোর জন্য চক্রান্ত চলছে। আর তার জন্যই রাস্তা সারানো হচ্ছে না। ফের 'বেসুরো' প্রবীর ঘোষাল (Prabir Ghosal)। হুগলির কানাইপুরের রাস্তা সংস্কার নিয়ে এমনই তোপ দাগলেন উত্তরপাড়ার বিধায়ক। 

প্রবীর ঘোষাল (Prabir Ghosal) বলেন, "আমাকে ভোটে হারানোর জন্যই রাস্তা সারানো হচ্ছে না। আমি মুখ খোলার পর কেএমডিএ-র ইঞ্জিনিয়ার কানাইপুরের রাস্তা দেখতে এলে তাঁকে হুমকি দেন প্রধান আচ্ছেলাল যাদব। বিধায়কের নাম করে গালিগালাজ করেন।" পাল্টা জবাব দিয়েছেন কানাইপুর গ্রাম পঞ্চায়েতের প্রধানও। তিনি পাল্টা তোপ দাগেন, "বিধায়ক এলাকায় কোনও কাজ করেননি। উনি হচ্ছেন দলের গহনা বিধায়ক। কোনওদিন তৃণমূল কর্মী বা নেতা ছিলেন না।"

আরও পড়ুন, Jalpaiguri Accident : মৃতদের পরিবারকে আড়াই লাখ করে অর্থ সাহায্য রাজ্য সরকারের 

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই 'বেসুরো' প্রবীর ঘোষাল। দলের সাংগঠনিক রদবদল থেকে কাজ, বিভিন্ন ইস্যুতে একাধিক বার মুখ খুলেছেন। আজ ফের কোন্নগরে বিধায়ক বলেন, তাঁকে ভোটে হারাতেই নৈটি রোড সংস্কার করা হচ্ছে না। তাঁকে দলের কোনও কর্মসূচিতে ডাকা হয় না। এমনকি, ২৫ জানুয়ারি পুরশুড়ায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সভা করতে আসছেন। তার প্রস্তুতি সভাতেও তাঁকে ডাকা হয়নি বলে অভিযোগ বিধায়কের।

আরও পড়ুন, সাংগঠনিক রদবদল থেকে সরকারি কাজ নিয়ে ক্ষোভ, 'বেসুরো' বিধায়ক Prabir Ghosal

.