'আমন্ত্রণ করা হয়নি,' পুরশুড়ায় মুখ্যমন্ত্রীর সভায় থাকছেন না 'বেসুরো' Prabir Ghosal

বেশ কিছুদিন ধরেই গত কয়েকদিন ধরে দলের সঙ্গে দূরত্ব বাড়িয়ে চলেছেন বিধায়ক প্রবীর (Prabir Ghosal)। কখনও দলের সংগঠন নিয়ে, কখনও নিজের এলাকার সরকারি প্রকল্পের কাজ নিয়ে মুখ খুলেছেন।

Updated By: Jan 25, 2021, 12:20 PM IST
'আমন্ত্রণ করা হয়নি,' পুরশুড়ায় মুখ্যমন্ত্রীর সভায় থাকছেন না 'বেসুরো' Prabir Ghosal
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : আজ পুরশুড়ায় মুখ্যমন্ত্রীর সভায় থাকছেন না 'বেসুরো' বিধায়ক প্রবীর ঘোষাল (Prabir Ghosal)। তাঁর অভিযোগ, আজকের সভায় তাঁকে কোনও আমন্ত্রণ জানানো হয়নি। এমনকি আজকে তৃণমূল নেত্রীর জনসভার প্রস্তুতি বৈঠকেও তাঁকে ডাকা হয়নি। আর তাই আজকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) জনসভায় তিনি আসছেন না বলে স্পষ্ট জানালেন উত্তরপাড়ার বিধায়ক। একইসঙ্গে তিনি আরও জানিয়েছেন, আগামিকাল সাংবাদিকদের কাছে মুখ খুলবেন তিনি।

প্রসঙ্গত, বিগত বেশ কিছুদিন ধরেই গত কয়েকদিন ধরে দলের সঙ্গে দূরত্ব বাড়িয়ে চলেছেন বিধায়ক প্রবীর (Prabir Ghosal)। কখনও দলের সংগঠন নিয়ে, কখনও নিজের এলাকার সরকারি প্রকল্পের কাজ নিয়ে মুখ খুলেছেন। পরিস্থিতি এমনই দাঁড়ায় যে, তাঁকে সামলাতে খোদ দলনেত্রীকেও হস্তক্ষেপ করতে হয়েছে। তাঁকে ডেকে কথাও বলেন মুখ্যমন্ত্রী। কিন্তু তাতেও যে বরফ গলেনি, আজকে মুখ্যমন্ত্রীর সভায় না যাওয়া তারই ইঙ্গিত।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই তাঁকে ভোটে হারানোর জন্য চক্রান্ত চলছে বলে তোপ দাগেন প্রবীর ঘোষাল (Prabir Ghosal)। বলেন, "আমাকে ভোটে হারানোর জন্যই রাস্তা সারানো হচ্ছে না। কেএমডিএ-র ইঞ্জিনিয়ার কানাইপুরের রাস্তা দেখতে এলে তাঁকে হুমকি দেন প্রধান আচ্ছেলাল যাদব। বিধায়কের নাম করে গালিগালাজ করেন।" যার পাল্টা কানাইপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান আবার কটাক্ষ করেন, "উনি দলের গয়না বিধায়ক।" শুধু এটাই নয়। তার আগেও উত্তরপাড়ার বিধায়ক বলেছিলেন,"উন্নয়নে ঘাটতি থেকে গিয়েছে। সেটা মানুষের মধ্যে একটা বিরূপ প্রতিক্রিয়া তৈরি করেছে।" 

আরও পড়ুন, মোদীজি আপনি লজ্জা, ইন্টেলেকচুয়াল ক্রিমিনাল Malvya, ইঞ্চিতে ইঞ্চিতে প্রতিশোধ নেওয়া হবে : Kalyan

যার পাল্টা মুখ খোলেন হুগলি তৃণমূল (TMC) জেলা সভাপতি দিলীপ যাদব। উল্লেখ্য, দলের মধ্যে দিলীপ বিরোধী বলেই পরিচিত উত্তরপাড়ার বিধায়ক। ২০১৯ লোকসভা ভোটে হুগলিতে খারাপ ফলের পর তপন দাশগুপ্তকে সরিয়ে উত্তরপাড়া পুরসভার চেয়ারম্যান দিলীপ যাদবকে জেলা সভাপতি করে দল। তারপর থেকেই সংগঠনের কাজ নিয়ে মুখ খোলেন প্রবীর ঘোষাল, বেচারাম মান্না, অপরূপা পোদ্দাররা।

আরও পড়ুন, গোষ্ঠীদ্বন্দ্বে দীর্ণ পুরশুড়ায় আজ Mamataর সভা, ভাঙন রুখতে কী বার্তা? নজর সেদিকেই

.