সুনীল মণ্ডল এবার 'রাবণ'; গদ্দারকে ফেরাবেন না, ফ্লেক্স ছাপিয়ে দলনেত্রীকে আবেদন 'তৃণমূল কর্মীদের'

এনিয়ে ফোন করা হলেও ফোন ধরেননি সুনীল

Updated By: Jun 18, 2021, 07:06 PM IST
সুনীল মণ্ডল এবার 'রাবণ'; গদ্দারকে ফেরাবেন না, ফ্লেক্স ছাপিয়ে দলনেত্রীকে আবেদন 'তৃণমূল কর্মীদের'

নিজস্ব  প্রতিবেদন: রাজীব বন্দ্যোপাধ্যায় তৃণমূলে যোগ দিতে পারেন বলে জল্পনা শুরু পরই তাঁর বিরুদ্ধে বিভিন্নভাবে ক্ষোভ উগরে দিচ্ছেন তৃণমূল কর্মীরা। প্রায় একই পরিস্থিতি বিজেপি নেতা সুনীল মণ্ডলের ক্ষেত্রেও।

সুনীল মণ্ডলের বিরুদ্ধে ফ্লেক্স ছাপিয়ে টাঙানো হল জামালপুরের শুড়েকালনায়। সাংসদ সুনীল মণ্ডলের(Sunil Mandal) সাংসদ এলাকার মধ্যে পড়ে জামালপুর। সেই ফ্লেক্সে সুনীল মণ্ডল 'রাবণ'। তার দশ মাথা। সুনীল ছাড়া বাকীগুলির জায়গায় বিজেপি নেতাদের ছবি। নীচে লেথা, বাংলা ও বাঙালির শক্র।

আরও পড়ুন-করোনা মোকাবিলায় কড়া পদক্ষেপ পুরসভার, সোমবার থেকে লকডাউন Barrackpore-এ

'এলাকার সকল তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ'-র দেওয়া ওই পোস্টারে কোথাও লেখা হয়েছে এরা আম্বানি-আদানির কাছে দেশ বিক্রির ষয়যন্ত্রকারী। কোথাও লেখা, তৃণমূল নেত্রীর কাছে আবেদন, গদ্দার সুনীল মণ্ডলকে যেন তৃণমূলে না নেওয়া হয়।

সুনীল মণ্ডলকে নিয়ে আপত্তির কারণ স্পষ্ট করলেন জেলা তৃণমূল সম্পাদক প্রদীপ পাল। তিনি বলেন, তৃণমূলের ভোটে জিতে সুনীলবাবু সাংসদ হয়েছিলেন। আর এই বিধানসভা ভোটের সময় তিনি শুভেন্দু(Suvendu Adhilari) হাত ধরে বিজেপিতে যোগ দিলেন। নির্বাচনী সভায় তিনি দলনেত্রী ও দলের অন্যান্য পদাধীকারীদের কুত্সিত ভাষায় আক্রমণ করেন। এখন দলে ফিরতে চান বলে শুভেন্দু আধিকারীর বিরুদ্ধে সরব হয়েছেন। দলের সমর্থক-কর্মীরা চান না সুনীল দলে ফিরুক।সেই দাবি তুলে ধরতেই এই অভিনব প্রতিবাদ।'

আরও পড়ুন-Narada মামলা থেকে নাম বাদ দেওয়ার আর্জি, সুপ্রিম কোর্টের দ্বারস্থ Malay Ghatak

উল্লেখ্য, এনিয়ে ফোন করা হলেও ফোন ধরেননি সুনীল। তবে এনিয়ে জামালপুর বিধানসভার বিজেপির আহ্বায়ক জিতেন ডাকাল বলেন, 'সুনীল মণ্ডল হলেন নীতি আদর্শহীন ক্ষমতার মধু খাওয়া রাজনীতিক। বিজেপি বাংলায় ক্ষমতায় আসছে এমন হাওয়া উঠতেই উনি ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন। বিজেপি জিততে না পারায় তাই এখন উনি শাসক দল তৃণমূল কংগ্রেসে ফের ভিড়ে যাওয়ার জন্য ব্যাকুল হয়ে উঠেছেন। সুনীল মণ্ডলের মতো নেতা বিজেপিতে থাকুক এটা আমিও চাই না।'

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.