Jhalda Councilor Murder: সিবিআই তদন্ত চেয়ে এলাকায় পোস্টার, ঝালদা থানায় নজরদারিতে SDPO

আপাতত দায়িত্ব থেকে 'অব্যাহতি' দেওয়া হল আইসি(IC)-কে।

Updated By: Mar 24, 2022, 06:30 PM IST
Jhalda Councilor Murder: সিবিআই তদন্ত চেয়ে এলাকায় পোস্টার, ঝালদা থানায় নজরদারিতে SDPO

নিজস্ব প্রতিবেদন: 'CBI তদন্ত চাই'। ঝালদাকাণ্ডে (Jhalda Councilor Murder) যখন নিহত কাউন্সিলরের ছবি-সহ পোস্টার পড়ল এলাকায়, তখন থানার কাজ থেকে আপাতত 'অব্যাহতি' দেওয়া হল আইসি সঞ্জীব ঘোষকে। জেলা পুলিস সূত্রে খবর, খোদ SDPO সুব্রত দেবকে ঝালদা থানায় নজরদারির দায়িত্ব দেওয়া হয়েছে।

ঝালদায় কংগ্রেস কাউন্সিলর তপন কান্দুকে কীভাবে গুলি করে খুন? স্রেফ ক্লোজ করা নয়, SI-সহ ৫ পুলিস কর্মীর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। কেন? যেদিন তপন কান্দুকে ঘিরে ধরে খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতীরা, সেদিন ঝালদা-বাগুমুন্ডি রাজ্য সড়কের নাকা চেকিংয়ের দায়িত্বে ছিলেন  ১ জন SI ৪ জন কনস্টেবল। তাঁরা কর্তব্যে কোনও গাফিলতি করেছিলেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: Katwa Murder: পড়শি মহিলা অসামাজিক কাজে লিপ্ত! প্রতিবাদ করায় নৃশংসভাবে খুন 'প্রতিবাদী'

এদিকে ঝালদাকাণ্ডে থানার আইসির বিরুদ্ধে পুলিস সুপারকে চিঠি দিয়েছেন নিহত কাউন্সিলরের স্ত্রী। তাঁর অভিযোগ, পুরভোট ঘোষণার পর থেকে নাকি তপন কান্দুকে তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন আইসি! এমনকী, আইসির বিরুদ্ধেও তাঁর বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহারের জন্য নিহতের ভাইপো চাপ দেওয়ার অভিযোগ উঠেছে। ভাইরাল হয়ে গিয়েছে একটি অডিয়ো ক্লিপ। যদিও এর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.