Encounter Threat: 'ক্ষমতায় এলে এই পুলিস দিয়েই এনকাউন্টার করাব', তৃণমূল 'হার্মাদদের' হুমকি বিজেপি বিধায়কের

গাইঘাটা(Gaighata) থানার চাঁদপাড়া(Chandpara) বাজারে আধ ঘণ্টারও বেশি সময় যশোর রোড অবরোধ করে বিজেপি কর্মী-সমর্থকরা

Updated By: Jan 19, 2022, 03:13 PM IST
Encounter Threat: 'ক্ষমতায় এলে এই পুলিস দিয়েই এনকাউন্টার করাব', তৃণমূল 'হার্মাদদের' হুমকি বিজেপি বিধায়কের

নিজস্ব প্রতিবেদন: বিধানসভা নির্বাচনের আগেও এমন কথা শোনা গিয়েছিল। এবার দিন দুপুরে তৃণমূল 'হার্মাদদের' এনকাউন্টারের হুমকি দিলেন বিজেপি বিধায়ক। বুধবার উত্তর ২৪ পরগনার চাঁদপাড়ায় বিজেপির অবরোধ কর্মসূচিতে সামিল হয়ে এমনই হুঁশিয়ারি দিলেন বনগাঁ দক্ষিণের(Bangaon South) বিধায়ক স্বপন মজুমদার(Swapan Majumder)।

মঙ্গলবার নদীয়ার কল্য়াণীতে দলের কর্মীসভা চলাকালীন আক্রান্ত হন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি রাম পদ দাস। তৃণমূল 'হার্মাদ'-রা এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ তুলে বুধবার বেলা বারোটা থেকে বনগাঁ সাংগঠনিক জেলার বিভিন্ন জায়গায় অবরোধ শুরু করেছে বিজেপি। 

এদিন, গাইঘাটা(Gaighata) থানার চাঁদপাড়া(Chandpara) বাজারে আধ ঘণ্টারও বেশি সময় যশোর রোড অবরোধ করে বিজেপি কর্মী-সমর্থকরা। সেই অবরোধে সামিল হয়ে স্বপন মজুমদার বলেন, 'গতকাল তৃণমূলের হার্মাদ বাহিনীরে লোকের জেলা সভাপতির উপরে হামলা চালিয়েছে। সভাপতির গাড়ি ভাঙচুর করা হয়েছে। পুলিসকে কাজে লাগিয়ে বিজেপি কর্মীদের উপরে অত্যাচার করেছে তৃণমূল। যারা এই তালিবানি শাসনে বিশ্বাসী সেই তৃণমূলের হার্মাদদের বলে দিতে চাই আমরা ক্ষমতায় এলে এই পুলিস দিয়েই আপনাদের এনকাউন্টার(Encounter) করা হবে।'

আরও পড়ুন-সংসারের হাল ধরতে বাবার সাথেই ফুচকা বিক্রি নবম শ্রেণির ছাত্রী মেয়ের

স্বপন মজুমদার এদিন আরও বলেন, 'আমরা উত্তর প্রদেশ ও অসমকে ফলো করি। বর্তমানে এখানে যারা তৃণমূলের উপরতলায় নেতৃত্ব দিচ্ছেন তাদের বলি বনগাঁকে অশান্ত করার চেষ্টা করবেন না। আমরা শান্তিপ্রিয়। আমরাও হাতে হাত দিয়ে বসে থাকব না। আমরাও এখানে বিধানসভা ও লোকসভা আসন জিতেছি। জনসমর্থন আমাদেরও কম নেই। আমরাও ছেড়ে কথা বলব না।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.