Uttarpara: উত্তরপাড়ার হোম থেকে নিখোঁজ দুই কিশোরীর খোঁজ পেল পুলিস

বুধবার অন্য আবাসিকদের সঙ্গেই তারা স্কুলে যায়, তবে স্কুল ছুটির পর আর হোমে ফেরেনি। 

Updated By: Apr 14, 2022, 10:53 PM IST
Uttarpara: উত্তরপাড়ার হোম থেকে নিখোঁজ দুই কিশোরীর খোঁজ পেল পুলিস
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: ব্যান্ডেল থেকে উদ্ধার হল উত্তরপাড়া হোমের দুই নিখোঁজ কিশোরী। তাদের উদ্ধার করে উত্তরপাড়ায় নিয়ে এল পুলিস। কেন তাঁরা হোম ছেড়ে পালিয়েছিল? তা জানার চেষ্টা করছে পুলিস।

 জানা গিয়েছে, বুধবার স্কুলে গিয়ে নিখোঁজ হয়ে যায় উত্তরপাড়ার সরকারি হোমের দুই কিশোরী। বছর তেরোর ওই দুই কিশোরী উত্তরপাড়া চিল্ড্রেন হোম ফর গার্লসের আবাসিক। উত্তরপাড়া অমরেন্দ্র গার্লস স্কুলে পড়ে। বুধবার সকালে অন্য আবাসিকদের সঙ্গেই তারা স্কুলে গিয়েছিল। তবে স্কুল ছুটির পর তারা দু'জনে আর হোমে ফেরেনি। দু'জনের কোনও খোঁজ না পেয়ে, উত্তরপাড়া থানায় নিখোঁজ ডায়েরি করে  হোম কর্তৃপক্ষ। খোঁজ শুরু করে পুলিস। 

সূত্র মারফত পুলিস জানতে পারে, ব্যান্ডেলের লালবাবা আশ্রম এলাকায় এক পাতানো দাদার বাড়িতে রয়েছে ওই দুই কিশোরী। বৃহস্পতিবার রাতেই সেখানে গিয়ে দুই কিশোরীকে উদ্ধার করে উত্তরপাড়া থানায় নিয়ে যায় পুলিস। 

প্রসঙ্গত, এক কিশোরী উত্তরপাড়ার মাখলার বাসিন্দা। ২০১৯ সালের মার্চ থেকে হোমের আবাসিক এবং অপর কিশোরী ব্যান্ডেলের বাসিন্দা। ওই বছরেরই অগাস্ট মাস থেকে হোমের আবাসিক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.