মা মারা গিয়েছেন কয়েকদিন আগেই, ফ্ল্যাটে দুর্গন্ধের কথা জানতে চাইতেই সাফ বললেন মেয়ে

মঙ্হলবার বিকেলে দুর্গন্ধ বের হতে থাকে অসীমা সাহার ফ্ল্যাট থেকে

Updated By: Jul 20, 2021, 09:39 PM IST
মা মারা গিয়েছেন কয়েকদিন আগেই, ফ্ল্যাটে দুর্গন্ধের কথা জানতে চাইতেই সাফ বললেন মেয়ে

নিজস্ব প্রতিবেদন: আবাসনে কটু গন্ধ ছড়িয়ে পড়তেই টনক নড়ে বাসিন্দাদের। তারা জানান ম্যানেজারকে। তিনি খোঁ নিয়ে জানতে পারেন, আবাসনের একটি ফ্ল্যাটে মায়ের মৃতদেহ আটকে রেখেছেন এক মহিলা। পুলিস এসে ওই মৃতদেহ উদ্ধার করে। মঙ্গলবার এমন একটি ঘটনা ঘটল হুগলির মানকুন্ডুর এক আবাসনে।

আরও পড়ুন-পারিবারিক অশান্তির ভয়ঙ্কর পরিণতি, ২ শিশুকে নিয়ে কুয়োয় ঝাঁপ মায়ের

চন্দননগরের মানকুন্ডু স্টেশন রোডের ওই আবাসনের ওই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকার প্রাক্তন কাউন্সিলর জয়দীপ ভট্টাচার্য্য বলেন, মৃত ওই মহিলার নাম নির্মলাবালা সাহা(৮২)। কয়েক দিন আগেই তিনি মারা যান বলে দাবি তাঁর মেয়ে অসীমা সাহার। দুজনে ওই আবাসের একটি ফ্ল্যাটে থাকতেন। কারও সঙ্গে তেমন একটা মিশতেন না।

আরও পড়ুন- সংক্রমণ প্রতিরোধে সক্ষম শিশুরা, আগে প্রাথমিক স্কুল খোলার পক্ষে সওয়াল ICMR-র

মঙ্হলবার বিকেলে দুর্গন্ধ বের হতে থাকে অসীমা সাহার ফ্ল্যাট থেকে। আবাসনের বাসিন্দারা এনিয়ে অভিযোগ করলে অসীমা দেবীর ঘরে গিয়ে খোঁজখবর নেন আবাসনের ম্যানেজার। তখন অসীমা তাঁকে জানান, দিন চারেক আগেই তাঁর মা মারা গিয়েছেন। তার পর থেকে দেহ আগলে রেখেছেন তিনি।

খবর পেয়ে ওই দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায় পুলিস। মেয়ের মানসিক কোনও সমস্যা রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.