বেআইনি বালি-পাথরের কারবারিদের বিরুদ্ধে অভিযান, আহত ৮ পুলিসকর্মী

নিজস্ব প্রতিবেদন: বেআইনি বালি এবং পাথরের কারবারিদের বিরুদ্ধে অভিযানে নেমে আহত ৮ জন পুলিস কর্মি।

বেআইনি বালি পাথরের কারবারিদের বিরুদ্ধে নবান্নের প্রশাসনিক বৈঠক থেকে মুখ্যমন্ত্রী কড়া মনোভাব প্রকাশ করতেই অভিযানে নামে পুলিস প্রশাসন। আর অভিযানে নেমেই আক্রান্ত হল প্রায় ৮ পুলিস কর্মি। এদের মধ্যে মহিলা পুলিসও রয়েছেন। ভাংচুর করা হয় পুলিসের বেশ কিছু গাড়ি।

ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় মাল ব্লকের ওদলাবাড়িতে। জানা গিয়েছে, শুক্রবার ঘিস নদীতে বালি পাথরের অবৈধ কারবারীদের বিরুদ্ধে অভিযানে নামে পুলিস। নদীতে একটি ট্রাক্টর আটক করে পুলিস। সেই সময় ট্রাক্টর মালিক এবং নদীতে বালি পাথর কাজ করার সঙ্গে যুক্ত মানুষদের সাথে বচসা বেধে যায় পুলিসের। সেই সময় এক জনকে আটক করে তারা। এরপর পুলিসের কাছ থেকে আটক করা ব্যাক্তিকে ছাড়াতে গেলেই খন্ডযুদ্ধ বেধে যায়। এলাকার মানুষ পুলিসকে উদ্দেশ্য করে পাথর ছুঁড়তে শুরু করে।
 
আহত পুলিসকর্মীদের ওদলাবাড়ি গ্রামীণ হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় ছয় জনকে গ্রেফতার করেছে পুলিস। আটক করা হয়েছে দুটি গাড়ি।

আরও পড়ুন: খাট ভেঙে পড়ে গেলেন শুভেন্দু, পাঁজাকোলা করে তোলা হল বিরোধী দলনেতাকে!

এরপর ঘটনা স্থলে আসে মালবাজারের আই সি সুজিত লামা, এস ডি পি ও রবীন থাপা এবং জলপাইগুড়ির এস পি দেবর্ষী দত্ত। বর্তমানে ঘিস নদী থেকে বালি পাথর তোলা বন্ধ রয়েছে। এলাকায় বসেছে পুলিস ক্যাম্প।

এস পি বলেন কোনও বেআইনি কাজ নদীতে চলবে না। এর সাথে জড়িত সকলের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

English Title: 
police officers were attacked in odlabari when they started a mission against illegal sand and stone mafia
News Source: 
Home Title: 

বেআইনি বালি-পাথরের কারবারিদের বিরুদ্ধে অভিযান, আহত ৮ পুলিসকর্মী

বেআইনি বালি-পাথরের কারবারিদের বিরুদ্ধে অভিযান, আহত ৮ পুলিসকর্মী
Caption: 
নিজস্ব চিত্র
Yes
Is Blog?: 
No
Section: