Berhampore Murder: বহরমপুরে নৃশংস হত্যালীলা! ছাত্রী খুনে চার্জশিট পেশ পুলিসের

ভরসন্ধেয়বেলা মেসের সামনে রাস্তা গুলি করে, কুপিয়ে খুন করা কলেজ ছাত্রী সুতপা চৌধুরীকে। অভিযুক্ত প্রেমিক এখন পুলিসের হেফাজতে।

Updated By: Jul 15, 2022, 06:04 PM IST
 Berhampore Murder: বহরমপুরে নৃশংস হত্যালীলা! ছাত্রী খুনে চার্জশিট পেশ পুলিসের

সোমা মাইতি: মূল অভিযুক্ত এখন পুলিসের হেফাজতে। বহরমপুরে কলেজ ছাত্রী খুনে এবার চার্জশিট পেশ করলেন তদন্তকারী অফিসার। ঘটনার ৭৫ দিনের মাথায় চারশো পাতার চার্জশিট জমা পড়ল বহরমপুর সিজেএম আদালতে।

নিহত ছাত্রীর নাম সুতপা চৌধুরি। বাড়ি, মালদহের ইংরেজবাজার এলাকায়। বহরমপুর গার্লস কলেজে তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি। থাকতেন বহরমপুরের ক্যাতায়নী এলাকার একটি মেসে।  অভিযোগ, ঘড়িতে তখন ৬টা। চলতি বছরের ৩ মে, মঙ্গলবার ভরসন্ধেয় বেলা সুতপাকে মেসে বাইরে ডেনে আনে প্রেমিক সুশান্ত চৌধুরী। এরপর প্রথমে গুলি, তারপর মৃত্যু নিশ্চিত করতে ছুরি দিয়ে এলোপাথারি কোপ মারতে থাকে সে! হাসপাতালে মারা যান সুতপা। সেদিন রাতেই মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। চার্জশিটে সুশান্ত চৌধুরির নাম উল্লেখ করেছে পুলিস।

আরও পড়ুন: Hooghly Controversial Advertisement: বড় বড় হরফে লেখা 'মারুন... লাগান... টিপুন'! বিজ্ঞাপনে চোখ কপালে আমজনতার

কেন এমন নৃশংস হত্যাকাণ্ড? তদন্তে জানা গিয়েছে, বছর পাঁচেক ধরে সুশান্তের সঙ্গে সম্পর্ক ছিল সুতপার। কিন্তু গত এক বছর ধরে সম্পর্কে টানাপোড়েন চলছিল। প্রেমিককে এড়িয়ে যেতেন সুতপা। এমনকী, সুশান্তকে 'অপছন্দ' বলেও জানিয়ে দিয়েছিলেন!  ঘটনার আগে বহরমপুরের গোরাবাজার এলাকায় একটি মেসে ছিল সুশান্ত।  ছাত্র পরিচয়ে ৩ মাস থাকার জন্য ঘর ভাড়া নিয়েছিল সে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.