Liluah Shoot out: ভরসন্ধেয় লিলুয়ায় গুলি করে চম্পট, ৩ দুষ্কৃতীকে ধরতেই জানা গেল কারণ

Liluah Shoot out: পুলিস বিভিন্ন সোর্স মারফত ওই দুজনের ওপর নজরদারি শুরু করে এবং জেলার বিভিন্ন জায়গার পাশাপাশি বীরভূম এবং ওড়িশাতেও পুলিশের টিম যায় অপররাধীদের খোঁজে

Updated By: Apr 9, 2024, 04:07 PM IST
Liluah Shoot out: ভরসন্ধেয় লিলুয়ায় গুলি করে চম্পট, ৩ দুষ্কৃতীকে ধরতেই জানা গেল কারণ

দেবব্রত ঘোষ: ঠিক কী কারণে অষ্ট শী-কে লক্ষ্য করে গুলি চলেছিল তা শনিবার বোঝা যায়নি। তবে পুলিস তদন্ত নামতেই ধীরে ধীরে খুলতে থাকে রহস্যের পরত। টাকা না দেওয়ায় শনিবার লিলুয়ার এন রোডে অষ্ট শী নামে ওই ব্যক্তিকে গুলি করে চম্পট দেয় তিন দুষ্কৃতী। আচমকা এই গুলিকাণ্ডে এলাকায় শোরগোল পড়ে যায়। ঘটনার তদন্তে নামে হাওড়া সিটি পুলিসের গোয়েন্দারা ও লিলুয়া থানা। তাতেই জালে পড়ল ৩ দুষ্কৃতী।

আরও পড়ুন-বিতর্কের মাঝেই এনআইএ-র এসপিকে দিল্লিতে তলব, কলকাতায় আসছেন নতুন অফিসার

ওই তিন দুষ্কৃতীর কাছ থেকে অপারেশনে ব্যবাহৃত অস্ত্র ও বাইক উদ্ধার হয়েছে। ধৃত ৩ জনকেই আজ হাওড়া আদালতে তোলা হয়। হাওড়া সিটি পুলিসের জয়েন্ট সিপি কে শবরী রাজকুমার এক সাংবাদিক সম্মেলনে জানান ওই ঘটনার পর লিলুয়া থানার পাশাপাশি দাশনগর থানা এবং গোয়েন্দাদের নিয়ে বিশেষ টিম তৈরি করা হয়। হাওড়া সিটি পুলিশের গোয়েন্দারাও ওই টিমে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন। পুলিস আধিকারিকরা গুলিবিদ্ধ ব্যক্তি অষ্ট শীকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারেন দাশনগর এলাকার ২ কুখ্যাত দুষ্কৃতী শুভঙ্কর পোললে এবং পীযূষ মন্ডল সেদিন বাইকে চেপে এসে অষ্টের কাছে মোটা টাকা দাবি করে। অষ্ট টাকা দিতে অস্বীকার করলে তারা তাকে পিছন থেকে গুলি করে ঘটনাস্থল থেকে চম্পট দেয়।

পুলিস বিভিন্ন সোর্স মারফত ওই দুজনের ওপর নজরদারি শুরু করে এবং জেলার বিভিন্ন জায়গার পাশাপাশি বীরভূম এবং ওড়িশাতেও পুলিশের টিম যায় অপররাধীদের খোঁজে। এরপর গতকাল রাতে পীযূষকে দাসনগরের এক গোপন ডেরা থেকে গ্রেফতার করে পুলিস। তার থেকে অপরাধে ব্যবহৃত বাইক উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে আজ সকালে শুভঙ্কর পোললেকে গ্রেফতার করে পুলিস। তার থেকে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র। এই ঘটনায় রাকেশ ঝা নামে আরও একজন দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়েছে। তার থেকে আরও তিন রাউন্ড গুলি উদ্ধার হয়। ধৃত তিনজনের বিরুদ্ধে খুনের চেষ্টা, অস্ত্র আইন সহ একাধিক জামিন অযোগ্য ধারায় পুলিস মামলা শুরু করেছে। আজ তিনজনকেই হাওড়া আদালতের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের এজলাসে তোলা হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.