কেতুগ্রামে বিজেপি কর্মী খুনে থানার সামনে বিক্ষোভ, এখনও পর্যন্ত ধৃত ১

কেতুগ্রামে বিজেপি কর্মী খুনের ঘটনায় ১জনকে গ্রেফতার করেছে পুলিস। বাকি অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে থানার সামনে দেহ রেখে বিক্ষোভ দেখান দলীয় কর্মী সমর্থকরা। 

Updated By: May 31, 2019, 11:35 AM IST
কেতুগ্রামে বিজেপি কর্মী খুনে থানার সামনে বিক্ষোভ, এখনও পর্যন্ত ধৃত ১

নিজস্ব প্রতিবেদন: কেতুগ্রামে বিজেপি কর্মী খুনের ঘটনায় ১জনকে গ্রেফতার করেছে পুলিস। বাকি অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে থানার সামনে দেহ রেখে বিক্ষোভ দেখান দলীয় কর্মী সমর্থকরা। 
কেতুগ্রাম থানার আই সি র পদত্যাগের দাবিতে  স্লোগান দিতে থাকেন বিজেপি কর্মীরা।

বিজেপি কর্মী সুশীল মণ্ডল খুনের ঘটনায় কেতুগ্রাম থানা তিনজনের নামে অভিযোগ দায়ের করা হয়।  রাজু ঘোষ, লক্ষ্মণ মণ্ডল ও  জগন্নাথ ঘোষের নামে অভিযোগ দায়ের করা হয়।  বৃহস্পতিবার রাতে রাজু ঘোষকে গ্রেফতার করে  পুলিস। 
প্রসঙ্গত, প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদীর শপথের দিনই বাংলায় ফের বিজেপি কর্মী খুনের অভিযোগ ওঠে। বিজয় মিছিলের প্রস্তুতির সময়ই সুশীল মণ্ডল নামে ওই বিজেপি কর্মীকে খুন করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। অভিযোগ, জয় শ্রী রাম ধ্বনি দেওয়ার 'অপরাধ'-এই খুন করা হয়েছে ওই বিজেপি কর্মীকে।
কেতুগ্রামের পাণ্ডুগ্রামের পূর্বপাড়ার এই ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এই ঘটনা পুরোটাই পারিবারিক বিবাদের ফল। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই বলে দাবি করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। 

.