Purulia: গ্রামের শিক্ষিত বেকারদের সরকারি চাকরির টোপ দিয়ে 'প্রতারণা', ধৃত মূল পাণ্ডা-সহ ৪

অভিযোগ, রেল, বিদ্যুৎ, পোস্ট অফিস-সহ বিভিন্ন সরকারি বিভাগে চাকরি পাইয়ে দেওয়ার নামে প্রতারণা করা হয়েছে। 

Updated By: May 13, 2022, 12:16 PM IST
Purulia: গ্রামের শিক্ষিত বেকারদের সরকারি চাকরির টোপ দিয়ে 'প্রতারণা', ধৃত মূল পাণ্ডা-সহ ৪

নিজস্ব প্রতিবেদন: চাকরির টোপে 'প্রতারণা'। মোট ৪৫ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ। পুরুলিয়া থেকে প্রতারণা চক্রের মূল পাণ্ডা-সহ ৩ জন এজেন্টকে গ্রেফতার করল পুলিস।

অভিযোগ, রেল, বিদ্যুৎ, পোস্ট অফিস-সহ বিভিন্ন সরকারি বিভাগে চাকরি পাইয়ে দেওয়ার নামে প্রতারণা করা হয়েছে। লক্ষ লক্ষ টাকার প্রতারণা করেছে চার অভিযুক্ত। জানা গিয়েছে, প্রতারণা চক্রের মূল পাণ্ডা সুভাষ মাহাত, সাঁওতালডির বাসিন্দা। মোট ৪৫ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে তাকে গ্রেফতার করেছে পুলিস। পাশাপাশি ৩ জন এজেন্ট, মানিক মাহাত, অনিল মাহাত এবং কৃষ্ণপদ টুডুকেও  গ্রেফতার করা হয়েছে। ধৃতেদর কাছ থেকে বিভিন্ন নথি, মোবাইল ফোন, কম্পিউটারের হার্ডডিস্ক উদ্ধার করেছে পুলিস। 
 
পুলিস সূত্রে খবর, পুরুলিয়া শহরের দেশবন্ধু রোডে রীতিমতো অফিস খুলে বিগত ২ বছর ধরে এই প্রতারণা চক্র চলছিল। বেশ কয়েকটি অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে পুলিস। তবে শুধু পুরুলিয়া নয়, বাঁকুড়া, খাতড়া-সহ অন্যান্য জায়গাতেও এই প্রতারনা চক্রের এজেন্টরা কাজ করছে বলে দাবি পুলিসের। এদের টার্গেট হত মূলত, গ্রামের শিক্ষিত বেকার যুবক-যুবতীরা। এই চক্রের শাখা কতদূর বিস্তৃত, তা জানতে তদন্ত শুরু করেছে পুরুলিয়া সদর থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.