Siliguri Shoping Mall: শপিং মলের লিফটে শ্লীলতাহানি, অভিযোগ হতেই গ্রেফতার ২ যুবক

Siliguri Shoping Mall: ওই ঘটনার অভিযোগ হয় থানায়। এরপরই তদন্তে নামে মাটিগাড়া থানার পুলিস। রবিবার ওই শপিং মল থেকেই ধীরাজ ও উজ্জ্বলকে গ্রেফতার করেছে পুলিস

Updated By: Aug 26, 2024, 07:42 PM IST
Siliguri Shoping Mall: শপিং মলের লিফটে শ্লীলতাহানি, অভিযোগ হতেই গ্রেফতার ২ যুবক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি করের  ধর্ষণ-খুনের ঘটনা নিয়ে তোলপাড় গোটা রাজ্য। এর মধ্যেও নারী নিগ্রহের ঘটনা থামছে না। শিলিগুড়ির মাটিগাড়ার একটি শপিং মলে শ্লীলতাহানির ঘটনার ২ জনকে গ্রেফতার করল পুলিস। এদের একজন উজ্জ্বল মণ্ডল, বাড়ি মাটিগাড়া গভর্মেন্ট কলোনিতে। অন্যজন ধীরাজ রজক, বাড়ি মাটিগাড়ার পঞ্চানন কলোনিতে। দুজকেই আজ আদালতে তোলা হয়।

আরও পড়ুন-আরজি কর কাণ্ডে দোষীদের শাস্তি না হলে ইস্তফার হুঁশিয়ারি তৃণমূল বিধায়কের

পুলিস সূত্রে জানা যাচ্ছে ঘটনাটি গত ২২ অগাস্টের। ওইদিন ২ তরুণী ও তার কয়েকজন বন্ধুবান্ধব শপিং মলের পাবে এব বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। মলের নীচের তলা থেকে লিফট ধরে তারা তিনতলায় যাচ্ছিলেন। লিফটে ওঠার সময় তাদের লিফটে কয়েকজন তরুণ ঢুকে পড়ে। এরপরেই শুরু হয় গোলমাল।

ওই দুই তরুণীর অভিযোগ লিফটে উঠেই কয়েকজন দুই তরুণীর গায়ে হাত দিতে শুরু করে। এনিয়ে ওইসব তরুণের সঙ্গে তরুণী ও তার বন্ধু বান্ধবের গোলমাল, হাতাহাতি শুরু হয়ে যায়। তরুণী এক আহত বন্ধু সংবাদমাধ্যমে বলেন, থার্ড ফ্লোরে ওইসব বহিরাগত তরুণরা আমাদের দুই বন্ধুকে টেনে বের করে। তার পরে তাদের আরও সঙ্গী জড়ো হয়ে যায়। আমরা কোনওরকমে শপিং মলের পেছনে চলে যাই। সেখানেই মারধরের চোটে এক তরুণের বাঁ চোখে প্রবল আঘাত লাগে।

এদিকে, ওই ঘটনার অভিযোগ হয় থানায়। এরপরই তদন্তে নামে মাটিগাড়া থানার পুলিস। রবিবার ওই শপিং মল থেকেই ধীরাজ ও উজ্জ্বলকে গ্রেফতার করেছে পুলিস। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে ওই ঘটনায় আর কার জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.