Raiganj: প্রশিক্ষণ ছাড়াই বাহাদুরি! গোখরোর ছোবলে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়়ছেন যুবক

পরপর তিনবার ছোবল মারে সাপটি!

Updated By: Sep 24, 2021, 10:33 PM IST
Raiganj:  প্রশিক্ষণ ছাড়াই বাহাদুরি! গোখরোর ছোবলে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়়ছেন যুবক

নিজস্ব প্রতিবেদন: প্রশিক্ষণ ছাড়াই বাহাদুরি! বিষধর সাপ ধরতে গিয়ে ফের ছোবল খেলেন যুবক। তাও আবার তিনবার! হাসপাতালে এখন কার্যত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। আবারও সেই রায়গঞ্জে।

জানা গিয়েছে, ওই যুবকের নাম বিশ্বজিৎ ঘোষ। পেশায় তিনি টোটো চালক। তখন গভীর রাত। বৃহস্পতিবার রায়গঞ্জ শহরের শিলিগুড়ি মোড়ে একটি গোখরো সাপ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। সাপটি লম্বায় প্রায় ৪ ফুট! কোনওরকম প্রশিক্ষণ ছাড়া, খালি হাতে বিষধর সেই সাপটিকে ধরতে যান বিশ্বজিৎ। ধরেও ফেলেছিলেন। কিন্তু মাথাটা ধরে যখন বোতলে ঢোকাতে যান, তখন সাপটি হাতে ছোবল মারে। কিন্তু প্রথমবার ছোবল মারার পরেও হাল ছাড়েননি ওই যুবক। বোতলবন্দী করার চেষ্টা চালিয়ে যান। এরপর আরও দু'বার ছোবল মারে গোখরো!

আরও পড়ুন: Video: নৈশালোকে ফুটবল প্রতিযোগিতা, 'গোলকিপার' গজরাজ!

তারপর? খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় একটি পশুপ্রেমী সংগঠনের সদস্যরা। সাপটিকে উদ্ধার করেন তাঁরা। আশঙ্কাজনক অবস্থায় বিশ্বজিৎকে ভর্তি করা হয় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। রোগীকে আইসিইউ-কে রেখেছেন চিকিৎসকরা। দিন কয়েক আগে রায়গঞ্জ শহরে এক আত্মীয় বাড়িতে ইউটিউবে ভিডিও দেখে সাপ ধরতে গিয়েছিলেন এক যুবক। সেবারও সাপটি ছোবল মেরেছিল। ডান হাতের দুই আঙুলে সাপের দংশন টের পেয়েছিলেন তিনি। ফের একই ঘটনা ঘটল।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.