Paschim Medinipur: পুকুরের পাড় থেকে উদ্ধার রক্তাক্ত ব্যক্তি! পরিকল্পিত খুন? ঘনাচ্ছে রহস্য...

Paschim Medinipur: পুকুরের পাড়ে বসে থাকা অবস্থায় এক ব্যক্তিকে লাঠি দিয়ে বেধড়ক মারধর। রক্তাক্ত অবস্থায় তাঁকে ফেলে দিয়ে চলে যায় কেউ বা কারা! পথচলতি এক ব্যাক্তি রাস্তা দিয়ে যাওয়ার সময় গোঁগানির আওয়াজ পায়। সেই আওয়াজ পেয়েই তাঁর নজরে আসে ওই আহত ব্যক্তি।

Updated By: Jul 13, 2024, 11:56 AM IST
Paschim Medinipur: পুকুরের পাড় থেকে উদ্ধার রক্তাক্ত ব্যক্তি! পরিকল্পিত খুন? ঘনাচ্ছে রহস্য...

চম্পক দত্ত: পুকুরের পাড়ে বসে থাকা অবস্থায় এক ব্যক্তিকে লাঠি দিয়ে বেধড়ক মারধর। রক্তাক্ত অবস্থায় তাঁকে ফেলে দিয়ে চলে যায় কেউ বা কারা! পথচলতি এক ব্যক্তি রাস্তা দিয়ে যাওয়ার সময় গোঁগানির আওয়াজ পায়। সেই আওয়াজ পেয়েই তাঁর নজরে আসে ওই আহত ব্যক্তি। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। পরিকল্পিতভাবে খুনের চেষ্টার অভিযোগ জখম ব্যক্তির পরিবারের। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস পৌঁছে সরেজমিনে খতিয়ে দেখে ঘটনাস্থল। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি।

ঘটনাটি ঘটে, পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার শামসুন্দরপুর গ্রামের। প্রতিদিনের মতো ওই গ্রাম লাগোয়া একটি পুকুরের ধারে শুক্রবার সন্ধ্যার দিকে বসেছিলেন শ্যামসুন্দপুরের বাসিন্দা সুদাম ভুঁইয়া। পুকুরের পাড়ের রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন ওই গ্রামেরই এক বাসিন্দা,তাঁর কানে আসে পুকুর পাড় থেকে কারও গোঁগানির শব্দ। প্রথমে তিনি কিছু বুঝে উঠতে না পারলেও কিছুক্ষণ এদিক ওদিক তাকিয়ে পুকুরের পাড়ের ঠিক কিছুটা নিচেই রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে সুদাম ভুঁইয়াকে। 

প্রত্যক্ষদর্শীর চিৎকারে ছুটে আসে সুদামের পরিবার ও এলাকার মানুষজন।  দ্রুত ঘটনার খবর দেওয়া হয় দাসপুর থানায়। দ্রুত ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয় দাসপুর থানার পুলিস। আশঙ্কাজনক অবস্থায় পুকুর পাড়ের নিচ থেকে সুদামকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয় ঘাটাল মহকুমা হাসপাতালে। অন্যদিকে পরিকল্পিতভাবে খুনের চেষ্টার অভিযোগ আনছেন পরিবারের সদস্যরা।

অন্যদিকে, ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে জুতো, একটি ভাঙ্গা বাঁশ,সঙ্গে বেশ কিছু প্রমাণ। পুলিসের পক্ষ থেকে পূর্ণাঙ্গ তদন্ত শুরু করা হয়েছে। তবে এর পেছনে কার হাত রয়েছে কেনই বা সুদামের ওপর এমন আক্রমণ তার সমস্ত দিক খতিয়ে দেখছে দাসপুর থানার পুলিস। পরিবারের তরফে জানানো হয় কারও সঙ্গে কোনো শত্রুতা ছিলনা,তারপরও কেন হঠাৎ এমন ঘটনা ঘটল।  ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার সঙ্গে যে বা যারা জড়িত তা খুঁজে বের করে কঠোর শাস্তির ব্যবস্থা করা হোক চাইছেন সকলেই।

আরও পড়ুন:Keshpur Accident: ভয়ংকর দুর্ঘটনা, অ্যাম্বুল্যান্সের সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারালেন ৬...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.