ভাঙড়ে তৃণমূলের শান্তিমিছিলে পাশাপাশি হাঁটলেন আরাবুল-রেজ্জাক-কাইজার

গত কয়েকদিন ধরে সেখানে ফের বোমবাজি শুরু করেছে দুষ্কৃতীরা। গতকালও এলাকার পরিস্থিতি ছিল থমথমে

Updated By: Dec 30, 2017, 06:37 PM IST
ভাঙড়ে তৃণমূলের শান্তিমিছিলে পাশাপাশি হাঁটলেন আরাবুল-রেজ্জাক-কাইজার

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রীর নির্দেশে ভাঙড়ে একসঙ্গে শান্তিমিছিলে হাঁটলেন রেজ্জাক মোল্লা-আরাবুল ইসলাম ও কাইজার আহমেদ। ভাঙড়ে পাওয়ার গ্রিড নিয়ে অশান্তি নিরসনে শুক্রবার দলের নেতাদের নিয়ে নবান্নে একটি বৈঠক করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরেই এই মিছিল।
পাওয়ার গ্রিডকে ঘিরে হওয়া অশান্তির বন্ধে মুখ্যমন্ত্রী শুক্রবার নবান্নে ভাঙড়ের নেতাদের কড়া নির্দেশ নিয়েছেন বলে খবর। আর তাতেই কাজ হয়েছে। তারই ফলশ্রুতিতে শনিবার মিছিলে হাঁটলেন রেজ্জাক, আরাবুলরা। তৃণমূলের এই তিন নেতার একসঙ্গে মিছিলে হাঁটা খুব একটা স্বাভাবিক দৃশ্য নয়। রাজনৈতিক মহলের ধারনা এটাই চেয়েছিলেন তৃণমূল নেত্রী।
আরও পড়ুন-গুজরাটে সঙ্কটে বিজেপি, দল ছাড়ার হুঁশিয়ারি উপমুখ্যমন্ত্রী নীতিন পটেলের 
ভাঙড়ে পাওয়ার গ্রিড হওয়াকে ঘিরে ফের অশান্তি শুরু হয়েছে। গত কয়েকদিন ধরে সেখানে ফের বোমবাজি শুরু করেছে দুষ্কৃতীরা। গতকালও এলাকার পরিস্থিতি ছিল থমথমে। আজ সেখানে বিবদমান গোষ্ঠীগুলোকে একটা বার্তা দিতে চাইল তৃণমূল। অর্থাৎ তাদের মোকাবিলা করা হবে প্রশাসনিক ও দলগতভাবে। সূত্রের খবর, পাওয়ার গ্রিডের ‌হাইটেনশন তার ‌যেসব জমির উপর দিয়ে ‌যাবে সেইসব মালিকদের ক্ষতিপূরণ দেওয়া হবে বলে সিদ্ধান্ত নিয়েছে সরকার। ফলে এলাকার শান্তি প্রতিষ্ঠার পাশাপাশি সরকার ‌যে ভাঙড়ে পাওয়ার গ্রিড তৈরির পক্ষে তাও বুঝিয়ে দিল সরকার।

 

.