মামলা প্রত্যাহার করতে পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে ভয় দেখানোর অভিযোগ

ভয় দেখানো ও মামলা তুলতে অভিযোগ। তারকেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের হল। গত ২৪ এপ্রিল তালপুর স্টেশনে রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন অশোক ভট্টাচার্য নামে এক ব্যক্তি। তাঁর পরিবারের দাবি, এক মহিলাকে শ্লীলতাহানির অভিযোগে অশোক ভট্টাচার্যকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। ৫০ হাজার টাকা দিলেও বাকি টাকা তিনি দিতে পারেননি।  এরপরই ভয়ে আত্মঘাতী হন অশোক।

Updated By: Jul 13, 2017, 12:39 PM IST
মামলা প্রত্যাহার করতে পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে ভয় দেখানোর অভিযোগ

ওয়েব ডেস্ক : ভয় দেখানো ও মামলা তুলতে অভিযোগ। তারকেশ্বর পঞ্চায়েত সমিতির সভাপতির বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের হল। গত ২৪ এপ্রিল তালপুর স্টেশনে রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন অশোক ভট্টাচার্য নামে এক ব্যক্তি। তাঁর পরিবারের দাবি, এক মহিলাকে শ্লীলতাহানির অভিযোগে অশোক ভট্টাচার্যকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়। ৫০ হাজার টাকা দিলেও বাকি টাকা তিনি দিতে পারেননি।  এরপরই ভয়ে আত্মঘাতী হন অশোক।

আগেই তারকেশ্বর থানায় লিখিত অভিযোগ হয় পঞ্চায়েত সমিতির সভাপতি সুমনা ঘোষের ঘনিষ্ঠ তৃণমূল নেতা মহারাজ নাগের বিরুদ্ধে। কিন্তু এখনও অধরা মহারাজ। অশোক ভট্টাচার্যের স্ত্রীয়ের অভিযোগ, বুধবার তাঁকে পঞ্চায়েত সমিতিতে ডেকে মামলা তুলে নিতে চাপ দেন সুমনা। এক লক্ষ টাকার টোপও দেওয়া হয়। হুমকিরও অভিযোগ করেছেন তিনি। যদিও অভিযোগ অস্বীকার করেছেন সুমনা ঘোষ।

আরও পড়ুন, সোস্যাল মিডিয়ায় অংশগ্রহণ বাড়াতে কর্মীদের গোপন বার্তা RSS ও বিজেপির

.