ঘাসফুলে বিজেপির প্রধান, মালবাজারে পঞ্চায়েত হাতছাড়া হল বিরোধী জোটের

তৃণমূলের জেলা সভাপতি কৃষ্ণ কুমার কল্যানি বলেন, রাধিকা ওঁরাও তৃণমূলে যোগদানের ইচ্ছা প্রকাশ করে লিখিতভাবে আবেদন করেন

Updated By: Jul 1, 2021, 10:25 PM IST
ঘাসফুলে বিজেপির প্রধান, মালবাজারে পঞ্চায়েত হাতছাড়া হল বিরোধী জোটের

নিজস্ব প্রতিবেদন: পঞ্চায়েতের এক সদস্যকে নিয়ে তৃণমূলে যোগ দিলেন বিজেপির পঞ্চায়েত প্রধান। আর তাতেই মালবাজারের মেটেলি ব্লকের ইনডং মাটিয়ালি গ্রাম পঞ্চায়েত চলে গেল তৃণমূলের দখলে।

বৃহস্পতিবার ইনডং মাটিয়ালি পঞ্চায়েতের বিজেপি প্রধান রাধিকা ওঁরাও যোগ দেন তৃণমূল কংগ্রেসে। তাঁর হাতে ঘাসফুল পতাকা তুলে দেন জলপাইগুড়ি(Jalpaiguri) জেলা তৃণমূল সভাপতি কৃষ্ণ কুমার কল্ল্যানি।

আরও পড়ুন-অসুস্থ মা-কে স্টেশনে রেখে চলে গেল মেয়ে, মুম্বই-এ খোঁজ মিলল হাওড়ার বৃদ্ধার  

ওই পঞ্চায়েতে এতদিন ক্ষমতায় ছিল বিজেপি, কংগ্রেস ও সিপিএম জোট। ১৮ সদস্যের পঞ্চায়েতে বিজেপির সদস্য সংখ্যা ছিল ১০। অন্যদিকে, তৃণমূলের হাতে ছিল ৮। এবার তা বেড়ে হল ১০।

এদিন রাধিকার পাশাপাশি বিজেপি নেতা সাধনা ওঁরাও, প্রেম চাঁদ চৌধুরী, মনোতোষ রায় বাইসন প্রমুখ জেলা সভাপতির হাত থেকে তৃণমূলের ঝান্ডা হাতে তুলে নেন।

এই যোগদান নিয়ে, তৃণমূলের জেলা সভাপতি কৃষ্ণ কুমার কল্যানি বলেন, রাধিকা ওঁরাও তৃণমূলে যোগদানের ইচ্ছা প্রকাশ করে লিখিতভাবে আবেদন করেন। সেই আবেদন ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর পর সেখান থেকে অনুমতি দেওয়া হয়। তার পরই  রাধিকাকে তৃণমূলে যোগদান করানো হয়। এখন মেটেলি ব্লকের পাঁচটি গ্রাম পঞ্চায়েতেই তৃণমূলের দখলে চলে এল।

আরও পড়ুন-টাকার বিনিময়ে পরিবহণ দফতরে চাকরি! এবার কাঁথি পুলিসের হেফাজতে শুভেন্দু ঘনিষ্ঠ রাখাল

এদিন ওই যোগদান অনুষ্ঠানে বিজেপির কড়া সমালোচনা করেন জেলা সভাপতি। সভায় উপস্থিত ছিলেন তৃণমূলের মেটেলি ব্লক সভাপতি আশিস কুন্ডু,আইএনটিটিইউসি-র জলপাইগুড়ি জেলা সভাপতি জোসেফ মুন্ডা,জেলা পরিষদের সদস্যা আশ্রিতা লাকরা মুন্ডা সহ বিভিন্ন চা বাগানের তৃণমূলের শ্রমিক সংগঠনের নেতৃত্বরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.