Panchayat Election 2023: 'মেয়েকে সাবধান করে দাও'; এল হুমকি চিঠি, সিপিএম প্রার্থীর বাড়ির সামনে পরপর ফাটল বোমা

Panchayat Election 2023: ওই সাদা কাগজে লেখা চিঠিটি কে লিখেছে তার কোনও উল্লেখ নেই। ওই ঘটনায় আতঙ্কিত প্রতিবেশীরা। এনিয়ে শাসক দলের দিকেই আঙুল তুলেছে সিপিএম নেতৃত্ব। সিপিএমের তরফে এনিয়ে পুলিসে অভিয়োগ করা হবে বলে জানা যাচ্ছে

Updated By: Jun 22, 2023, 10:32 AM IST
Panchayat Election 2023: 'মেয়েকে সাবধান করে দাও'; এল হুমকি চিঠি, সিপিএম প্রার্থীর বাড়ির সামনে পরপর ফাটল বোমা

চম্পক দত্ত: মনোনয়নপত্র দাখিলের সময়ে বাধা দেওয়া হচ্ছে। রাজ্যের বিভিন্ন জায়গা থেকে এমন অভিযোগ এসেছে ভুরিভুরি। এবার হুমকিই শুধু নয়, সিপিএম প্রার্থীর বাপের বাড়িয় সামনে বিকট শব্দে ফাটল বোমা। মিলল হুমকি চিঠি। পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার মাধবপুরের ওই ঘটনায় আতঙ্কিক এলাকার মানুষজন। কে বা কারা বোমা ফাটিয়েছে বা প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে তা তদন্ত করে দেখছে চন্দ্রকোনা থানার পুলিস।

আরও পড়ুন-দুর্নীতি আর দুর্নীতি; মমতাদি আপনি নিজেকে সামলান, বোমা ফাটালেন ইসলামপুরের বিধায়ক

চন্দ্রকোনা ২ ব্লকের কুঁয়াপুর গ্রাম পঞ্চায়েতের রাধাবল্লভপুর সংসদে সিপিএমের টিকিটে প্রার্থী হয়েছেন পম্পা দাস। তবে কর্মসূত্রে তিনি থাকেন চন্দ্রকোনা পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের মাধবপুরে। সেখানেই তাঁর বাপের বাড়ি। বুধবার সেই বাড়ির সামনে বিকট শব্দে বোমা ফাটে। ঘটনাস্থল থেকে পাওয়া যায় একটি হুমিক চিঠি। সেখানে দেওয়া হয়েছে পম্পার প্রাণনাশের হুমকি। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে চলে আসে চন্দ্রকোনা থানার পুলিস।

পম্পা বলেন, গতকাল রাত বারোটা নাগাদ খুব জোরে একটি বোনা ফাটে। ভয় বাইরে বের হইনি। কিন্তু প্রথম বোমার ২ মিনিট পরে ফের দুটো বোমা ফাটে। পাড়ার লোকজন জড়ো হয়ে যায়।  আমার মনে হচ্ছে সিপিএমের হয়ে মনোনয়ন দেওয়ার ফলেই এই ঘটনা ঘটেছে। একটা হুমকি চিঠি গিয়ে গিয়েছে। বলা হয়েছে যে পথে গিয়েছি সেখান থেকে সরে না এলে আমাদের বাড়ির চার জনের মধ্যে একজনকে হারাতে হবে। ওই ঘটানর পর খুবই ভয় লাগছে। বিরোধী দল থেকেই এসব করেছে বলে মনে হচ্ছে। 

এনিয়ে পম্পার দাবি, সিপিএম প্রার্থী হওয়ার জন্যই তাঁর উপরে এমন হামলার চেষ্টা হচ্ছে। হুমকি চিঠি দেওয়া হচ্ছে। গোটা ঘটনায় আতঙ্কিত পম্পার বাপের বাড়ির লোকজন। কী লেখা হয়েছে হুমকি চিঠিতে? পম্পার মাকে উদ্দেশ্য করে ওই চিঠিতে লেখা হয়েছে, 'তোমার মেয়েকে সাবধান করে দাও। ও যে জায়গায় গিয়েছে সেখান থেকে সরে আসতে বলো কালকের মধ্য়ে। ভবিষ্যতে তোমার ভীষণ ক্ষতি হতে পারে। তোমার নাতি ও মেয়ের ক্ষতি হোক তা আমরা চাই না। আমরা চাই তোমাদের চারজনের মধ্য়ে কেউ প্রাণ হারাক। যে ব্যবসা করে খাচ্ছ সেটাই করো। সুখে থাকো। যে রাস্তায় গিয়েছ সেই রাস্তা থেকে সরে আসতে বলো। নইলে আমাদের থেকে খারাপ কেউ হবে না।'

ওই সাদা কাগজে লেখা চিঠিটি কে লিখেছে তার কোনও উল্লেখ নেই। ওই ঘটনায় আতঙ্কিত প্রতিবেশীরা। এনিয়ে শাসক দলের দিকেই আঙুল তুলেছে সিপিএম নেতৃত্ব। সিপিএমের তরফে এনিয়ে পুলিসে অভিয়োগ করা হবে বলে জানা যাচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.