'ওও দিদি' মোদীর সুরে ইভটিজিং-এর শিকার শহরের মেয়েরা, FIR দায়ের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে

প্রধানমন্ত্রীর কুশপুতুল জ্বালিয়ে প্রতিবাদ দেখান বেশ কিছু তরুণ তরুণী। প্রধানমন্ত্রীকে ক্ষমা চাইতে হবে এই দাবিতে বেশ কিছুক্ষণ অবস্থানও করেন তাঁরা।

Updated By: Apr 11, 2021, 04:15 PM IST
'ওও দিদি' মোদীর সুরে ইভটিজিং-এর শিকার শহরের মেয়েরা, FIR দায়ের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: নির্বাচনী প্রচারে অন্যতম ইস্যু মহিলা সুরক্ষা। অথচ ভোটের ভরা মরসুমেই ইভটিজিং-এর শিকার হচ্ছেন মেয়েরা। তাও আবার খোদ প্রধানমন্ত্রীর সুরে। অন্তত এমনটাই দাবি করছে বেঙ্গল সিটিজেন ফোরাম। শনিবার এই মর্মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে আমহার্স্ট স্ট্রিট থানায় একটি অভিযোগ দায়ের করেছে এই ফোরাম। 

FIR-এ বলা হয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রত্যেকটি জনসভায় যে ভাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে 'দিদি' সম্বোধনে কটাক্ষ করছেন, তা অপমানজনক। তাঁকে অনুকরণ করেই নিত্যদিন কটূক্তির শিকার হতে হচ্ছে সাধারণ মেয়েদে। কাজেই তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হোক। এই দাবিতে এদিন থানার সামনে বিক্ষোভ দেখান বেঙ্গল ফোরামের সদস্যরা।

আরও পড়ুন: WB Assembly Election 2021: ভায়া ভিডিয়ো কল, না গিয়েও শীতলকুচিতে মমতা

প্রধানমন্ত্রীর কুশপুতুল জ্বালিয়ে প্রতিবাদ দেখান বেশ কিছু তরুণ তরুণী। প্রধানমন্ত্রীকে ক্ষমা চাইতে হবে এই দাবিতে বেশ কিছুক্ষণ অবস্থানও করেন তাঁরা। বেঙ্গল ফোরামের তরফে জয় মুখোপাধ্যায় জানা, যেভাবে সর্ব সমক্ষে প্রধানমন্ত্রী বাংলার মেয়ে মমতাকে হেনস্থা করছেন তা অপমানজনক। তাঁর এই আচরণে হেনস্থা হচ্ছেন পাড়ার মা-বোনেরাও। আর সেই কারণেই এই প্রতিবাদ। থানায় অভিযোগ দায়ের করার পাশাপাশি নির্বাচন কমিশনে যাওয়ার কথাও জানিয়েছে বেঙ্গল সিটিজেন ফোরাম।

.