বড় দামি! দোকানের তালা ভেঙে ৫০ হাজার টাকার পেঁয়াজ চুরি করে পালাল চোর

সুতাহাটায় একটি দোকানের তালা কেটে ৫০ হাজার টাকার পেঁয়াজ চুরি করে চোর।

Updated By: Nov 26, 2019, 04:03 PM IST
বড় দামি! দোকানের তালা ভেঙে ৫০ হাজার টাকার পেঁয়াজ চুরি করে পালাল চোর

নিজস্ব প্রতিবেদন : বাড়িতে পেঁয়াজ আছে? তা হলে সতর্ক হোন। আর এখানে সেখানে, সবজির ঝুড়িতে ভুলেও পেঁয়াজ রাখবেন না। পেঁয়াজ চুরি হচ্ছে। চোর তালা ভেঙে ঢুকছে। অন্য কোনও কিচ্ছু নিচ্ছে না। পেঁয়াজ নিয়ে চম্পট দিচ্ছে। শুনেই চমকে গেলেন নাকি? এমনটাই হয়েছে পূর্ব মেদিনীপুরে সূতাহাটাতে। তালা ভেঙে দোকানে ঢুকে ৫০ হাজার টাকার পেঁয়াজ চুরি করে নিয়ে গেছে চোর।

চৌর্যবৃত্তি বড় প্রাচীন। চুরি আটকাতে ব্যবস্থাও বিস্তর। তবু চুরি আটকানো যায়নি। কত কী  চুরি যায় তার ইয়াত্তাও নেই। ধন দৌলত তো আছেই। বাদ নেই গোঁফও। ব্যস্ত অফিসের শান্তশিষ্ট বড়বাবু  গোঁফ চুরি গিয়েছে ভেবে কী ফ্যাসাদেই না পড়েছিলেন!  তা বড়বাবুর সেই গোঁফের কাল্পনিক চুরি যাওয়ার গল্প না হয় থাক। এছাড়া কালী মন্দির থেকে কালীর জিভ চুরির মতো ঘটনা বা পুকুর চুরির মত ভয়াবহ কাণ্ডের খবরও শোনা গিয়েছে বহুবার।

কিন্তু তা বলে পেঁয়াজ চুরি? হ্যাঁ, এবার তাও হল। পেঁয়াজ এখন বড় দামি। অতএব এবার পেঁয়াজ চুরি। কথায় আছে সবার দিন পাল্টায়।  এখন দিন পাল্টেছে পেঁয়াজের। পেঁয়াজ এখন একাই একশো! পেঁয়াজের দাম ছাড়িয়েছে ১০০ টাকা প্রতি কেজি। ডাইনিং টেবিলে সাজানো বাটিতে কাটা পেঁয়াজ এখন স্ট্যাটাস সিম্বল। একথা বুঝেছে চোরেরাও। অতএব এবার টার্গেট পেঁয়াজ!

আরও পড়ুন, দু-দুবার সদ্যোজাত সন্তানকে খুন ৩ মেয়ের মায়ের! ঝোপ থেকে মিলল দেহ

সোমবার গভীর রাতে সুতাহাটায় একটি দোকানের তালা কেটে ৫০ হাজার টাকার পেঁয়াজ চুরি করে চোর। সকালে ব্যবসায়ী দোকান খুলে দেখেন, দোকান ফাঁকা। প্রায় ১০ বস্তা পেঁয়াজ নিয়ে গিয়েছে চোর।  এই বাজারে পেঁয়াজ চুরি বলে কথা! মাথায় হাত ব্যবসায়ীর।

.