নিমতায় তৃণমূল নেতা খুনের তদন্তভার নিল সিআইডি, হুগলি থেকে ধৃত আরও ১

আজ ৭ প্রত্যক্ষদর্শীর বয়ান রেকর্ড করে সিআইডি।

Updated By: Jun 7, 2019, 08:18 PM IST
নিমতায় তৃণমূল নেতা খুনের তদন্তভার নিল সিআইডি, হুগলি থেকে ধৃত আরও ১

নিজস্ব প্রতিবেদন : নিমতায় তৃণমূল নেতা খুনে গ্রেফতার করা হল আরও একজনকে। আজই নিমতাকাণ্ডের তদন্তভার নেয় সিআইডি। এরপরই হুগলি থেকে গ্রেফতার করা হয় সঞ্জয় দাস নামে এক অভিযুক্তকে। যে বাইকে করে এসে দুষ্কৃতীরা নির্মল কুণ্ডুকে গুলি করে,  সেই বাইকটি ধৃত সঞ্জয় দাসের।

গতকাল নিহত তৃণমূল কর্মী নির্মল কুণ্ডুর বাড়িতে গিয়ে তাঁর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই হত্যাকাণ্ডের তদন্তভার সিআইডির হাতে তুলে দেন মুখ্যমন্ত্রী। সেইমতো আজ শুক্রবার সকালে নিমতা থানায় পৌঁছয় ৯ সদস্যের সিআইডি টিম। থানায় দায়িত্বপ্রাপ্ত অফিসারের সাথে কথা বলে তদন্তভার গ্রহণ করে সিআইডি।

খুনের তদন্তের যাবতীয় কাগজপত্র নিয়ে বেলা দেড়টা নাগাদ থানা থেকে বেরিয়ে যায় সিআইডি টিম। তারপর সিআইডির টিম পৌনে দুটো নাগাদ সোজা ঘটনাস্থলে পৌঁছয়। এরপর প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে ঘটনার দিনে নিহত নেতার অবস্থান ঠিক কী ছিল, তা বুঝে নেওয়ার চেষ্টা করেন সিআইডির আধিকারিকেরা। ৭ প্রত্যক্ষদর্শীর বয়ান রেকর্ড করে সিআইডি।

আরও পড়ুন, বনগাঁ পুরসভায় অনাস্থা আনলেন তৃণমূলের কাউন্সিলররা

উল্লেখ্য ধৃত দুজনকে জেরা করে পুলিস জানতে পেরেছে, এফআইআর-এ থাকা রণ দলুই এলাকায় বিজেপিকর্মী হিসেবে পরিচিত। স্থানীয় বিজেপি নেতা সুমন কুণ্ডুর সর্বসময়ের ছায়াসঙ্গী ছিল সে। এছাড়াও এফআইআর-এ বিশ্ব নামে আরও একজনের নাম রয়েছে, যে কিনা সুপারি কিলার। বাকি দুজন হল লাল্টু ও বিল্টু। তারাও ওই এলাকার কুখ্যাত সমাজবিরোধী।

.