টিউশন থেকে ফিরতে দেরি, বাবা-মায়ের বকুনির পর কীটনাশক খেল দুই বোন

সোমা দণ্ডপাট ও সুজাতা প্রামাণিক পিসতুতো বোন। এগরা বহলিয়া গ্রামে দুজনেরই বাড়ি কাছাকাছি। পরিবারের সদস্যরা জানান, দুজনের মধ্যে ভীষণ ভালো বন্ধুত্ব ছিল।

Updated By: Oct 30, 2018, 01:42 PM IST
টিউশন থেকে ফিরতে দেরি, বাবা-মায়ের বকুনির পর কীটনাশক খেল দুই বোন

নিজস্ব প্রতিবেদন:  সোমবার সন্ধ্যে বেলায় টিউশান সেরে বাড়ি ফিরতে অনেকটাই দেরি করে ফেলেছিল দুই বোন। সেই নিয়েই পরিবারের লোকেরা তাদের বকাবকি করে।  আর তাতেই চরম সিদ্ধান্ত নিল তারা। একসঙ্গে কীটনাশক খেল দুই বোন। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের এগরা ১ নম্বর ব্লকের জুমটি গ্রাম পঞ্চায়েতের বহলিয়া গ্রামে। একজনের  মৃত্যু হয়েছে। অপরজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি।

আরও পড়ুন: টিটাগড়ে গুলিবিদ্ধ সতীশের মৃত্যু! ধৃত ২ দুষ্কৃতীকে জেরা, এলাকায় কমব্যাট ফোর্স

সোমা দণ্ডপাট ও সুজাতা প্রামাণিক পিসতুতো বোন। এগরা বহলিয়া গ্রামে দুজনেরই বাড়ি কাছাকাছি। পরিবারের সদস্যরা জানান, দুজনের মধ্যে ভীষণ ভালো বন্ধুত্ব ছিল। দুজনেই একই স্কুলে দশম শ্রেণির ছাত্রী। সোমবার সন্ধ্যায় একসঙ্গে টিউশন পড়তে গিয়েছিল তারা। কিন্তু পড়ে ফিরতে তাদের দেরি হয়। সেকারণে বাড়িতে বাবা-মায়ের কাছে বকুনি শোনে তারা। কিন্তু তার জেরে এমনটা ঘটবে তা কেউ দুঃস্বপ্নেও ভাবতে পারেনি।

আরও পড়ুন: অনীক থেকে অ্যানি হয়ে সাত পাকে বাঁধা পড়লেন পুরনো বন্ধু সাগ্নিকের সঙ্গে! তারপর..

রাতে খাওয়ার পর শুতে চলে যায় তারা। কিন্তু আচমকাই গোঙানির  শব্দ শুনতে পেয়ে ঘরে ছুটে যান পরিবারের সদস্যরা। দেখেন, দুই বোনেরই মুখ দিয়ে গ্যাজলা বেরোচ্ছে।  পাশে কীটনাশকের কৌটো পড়ে রয়েছে।  দুজনকেই উদ্ধার করে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আইসিইউতে ভর্তি করা হয় দুজনকে। মঙ্গলবার সকালে সোমা দণ্ডপাটের মৃত্যু হয়।  আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিত্সাধীন সুজাতা প্রামাণিক।  সামান্য বকাতেই এভাবে কীটনাশক খেয়ে দু'জনেই কেন আত্মঘাতী হতে চেষ্টা করল তা স্পষ্ট নয়।পুলিশ তদন্ত করছে।

.