রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত চোপড়া, গুলিবিদ্ধ হয়ে মৃত ১

সামিরুদ্দিন রবিবার সকালে বাড়ি থেকে বাজারে যাচ্ছিলেন। অভিযোগ, সেসময় বাড়ির অদূরে লক্ষ্মীপুরের কাটগায় তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরা তাঁর ওপর হামলা চালায়।

Updated By: Nov 4, 2018, 01:41 PM IST
রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত চোপড়া, গুলিবিদ্ধ হয়ে মৃত ১

 নিজস্ব প্রতিবেদন:   কংগ্রেস ও তৃণমূল কর্মীদের সংঘর্ষে মৃত্যু হল এক ব্যক্তির। ঘটনাটি  ঘটেছে উত্তর দিনাজপুরের চোপড়ার লক্ষ্মীপুর এলাকায়। মৃত ব্যক্তির নাম মহম্মদ সামিরুদ্দিন। তিনি এলাকায় কংগ্রেস কর্মী বলে পরিচিত বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: নদীর ধারে বালির মধ্য়ে অর্ধনগ্ন শরীর...বিবাহিত মহিলার সঙ্গে যুবকের বেপরোয়া প্রেমের পরিণতি দেখল গ্রাম!

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সামিরুদ্দিন রবিবার সকালে বাড়ি থেকে বাজারে যাচ্ছিলেন। অভিযোগ, সেসময় বাড়ির অদূরে লক্ষ্মীপুরের কাটগায় তৃণমূল আশ্রীত দুষ্কৃতীরা তাঁর ওপর হামলা চালায়। ধারালো অস্ত্র নিয়ে প্রথমে তাঁকে আঘাত করা হয়। সাইকেল থেকে পড়ে যান সামিরুদ্দিন। মাটিতে ফেলেই তাঁকে এলোপাথাড়ি মারা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কংগ্রেস কর্মী সমর্থকরাও। এরপরই দুপক্ষের সংঘর্ষ বেধে যায়।

আরও পড়ুন:  মধ্যরাতে অনুব্রতর গড়ে ভয়ঙ্করকাণ্ড, সকাল থেকেই খোঁজ নেই গ্রামের পুরুষদের!

সামিরুদ্দিন সেখান থেকে পালানোর চেষ্টা করেন। অভিযোগ, সেসময় তৃণমূল আশ্রীত দুষ্কৃতীদের কেউ সামিরুদ্দিনকে লক্ষ্য করে গুলি চালায়। পায়ে গুলি লাগে তাঁর। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে, চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন।  

 

আরও পড়ুন: প্রেমিকা অন্য যুবকের হাত ধরে পার্কে ঘুরছে, শাস্তি দিতে প্রেমিক বন্দুক নিয়ে যেতেই হেসে ফেললেন সকলে

সংঘর্ষে আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। তাঁরাও হাসপাতালে চিকিত্সাধীন।  আহতদের মধ্যে একজনের অবস্থায় আশঙ্কাজনক। তাঁকে উত্তরবঙ্গে মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ঘটনার পর থেকে থমথমে এলাকা। পুলিস মোতায়েন রয়েছে।

 

.