বিজয়মিছিলে বোমা ফাটিয়ে উল্লাস! হাত উড়ল বিজেপি কর্মীর

ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রে জয়লাভের জন্য চন্দ্রকোণার ঘোষকিরাতে আজ বিজয়মিছিল করে বিজেপি।

Updated By: Jun 2, 2019, 02:45 PM IST
বিজয়মিছিলে বোমা ফাটিয়ে উল্লাস! হাত উড়ল বিজেপি কর্মীর

নিজস্ব প্রতিবেদন : জয় উদযাপনে বিজেপির বিজয়মিছিল। আর সেই বিজয় মিছিলে বোমা ফাটিয়ে উল্লাস! অবাক হচ্ছেন? অভিযোগ, ঠিক এমনটাই ঘটেছে ঝাড়গ্রামে। বিজয়মিছিলে বোমা ফাটাতে গিয়ে হাত উড়ে গিয়েছে এক বিজেপি কর্মীরও। গুরুতর জখম ওই বিজেপি কর্মীর নাম সুনীল মুর্মু। আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিত্সাধীন ওই কর্মী।

এবার লোকসভা নির্বাচনে জঙ্গলমহলে পদ্ম ফুটেছে। যে জঙ্গলমহলে শান্তি ফিরিয়ে আনার দাবি করেন মমতা বন্দ্যোপাধ্যায়, সেই জঙ্গলমহল-ই তৃণমূলের হাত থেকে ছিনিয়ে নিয়েছে গেরুয়া শিবির। পুরুলিয়া, বাঁকুড়া, ঝাড়গ্রাম জঙ্গলমহলের ৩টি আসনেই জয় পেয়েছে বিজেপি। কোথাও ঘাসফুলের চিহ্নমাত্র নেই। সেই জয় উপলক্ষ্যেই এদিন চলছিল বিজয় উত্সব।

ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রে জয়লাভের জন্য চন্দ্রকোণার ঘোষকিরাতে আজ বিজয়মিছিল করে বিজেপি। সেই বিজয় মিছিলে বোমা ফাটানোর অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। এমনকি বোমা ফাটাতে গিয়ে এক বিজেপি কর্মীর হাত উড়ে গিয়েছে বলে অভিযোগ। সুনীল মুর্মু নামে ওই বিজেপি কর্মীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন দলের কর্মী-সমর্থকরা।

আরও পড়ুন, এগরায় মাথা থেঁতলে শ্বাসরোধ করে খুন বিজেপি কার্যকর্তা, বাড়ির উঠানে দেহ ফেলে গেল দুষ্কৃতীরা

আশঙ্কাজনক অবস্থায় সুনীল মুর্মুকে উদ্ধার করে প্রথমে চন্দ্রকোণা রোডে দাড়িগেড়িয়া গ্রামীণ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায়, সেখান থেকে তাঁকে মেদিনীপুর মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়। ওই বিজেপি কর্মীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

.