নিমতিতা বিস্ফোরণে ২ সন্দেহভাজনকে আটক করল CID

নিমতিতা বিস্ফোরণে আটক এক বাংলাদেশি

Updated By: Feb 24, 2021, 04:57 PM IST
নিমতিতা বিস্ফোরণে ২ সন্দেহভাজনকে আটক করল CID
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: নিমতিতা বিস্ফোরণে নয়া মোড়।  নিমতিতা স্টেশনে (Nimtita) বিস্ফোরণের ঘটনায় আটক করা হল ২ সন্দেহভাজনকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করবে সিআইডি (CID)। সূতি থানার রঘুনাথপুরের পুরাপাড়া থেকে আটক করা হয় দু-জনকে। আটক গাড়িচালক আবু সামাদ ও রাজমিস্ত্রি রবিউল শেখ। জিজ্ঞাসাবাদের জন্য এই দুজনকে আটক করা হয়েছে বলে সিআইডি সূত্রে খবর। 

যদিও তাঁরাই ঘটনার সঙ্গে কোনওভাবে জড়িত কিনা তাও খতিয়ে দেখা হবে। যদিও এখনও কোনও কিছুই স্পষ্ট নয়। এর সঙ্গে কোনও জঙ্গি সংগঠনের সঙ্গে যোগ রয়েছে কি না তাও খতিয়ে দেখার চেষ্টা চলছে। 

আরও পড়ুন:  আদিগঙ্গায় নেমে বিক্ষোভের জের, গ্রেফতার মইদুল ইসলাম

গত ১৭ ফেব্রুয়ারি (February) রাত সাড়ে ৯টা নাগাদ কলকাতায় আসার ট্রেন ধরার জন্য মুর্শিদাবাদের (Murshidabad) নিমতিতা স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে কর্মী-সমর্থকদের সঙ্গে দাঁড়িয়ে ছিলেন রাজ্যের শ্রম দফতরের প্রতিমন্ত্রী জাকির হোসেন (Zakir Hussain)। সেইসময়ই হামলার ঘটনাটি ঘটে। বিস্ফোরণের জেরে মারাত্মক জখম হন তিনি। বাঁ পায়ে গুরুতর আঘাত লাগে তাঁর। আঘাত লাগে শরীরের একাধিক অংশেও। আজ এসএসকেএমে মন্ত্রীর অস্ত্রোপচার হয়। হামলার ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নির্দেশে ইতিমধ্যেই এসটিএফ, আইবি, সিআইএফ, স্থানীয় পুলিসকে নিয়ে এডিজি সিআইডি অনুজ শর্মার নেতৃত্বে সিট গঠন করা হয়েছে।  

.