জমি নিয়ে বিবাদ, মাথায় কোদালের কোপ পড়শির

বচসা চলাকালীন হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুপক্ষ।

Updated By: Nov 7, 2018, 06:33 PM IST
জমি নিয়ে বিবাদ, মাথায় কোদালের কোপ পড়শির

নিজস্ব প্রতিবেদন : জমির সীমানা নিয়ে পারিবারিক বিবাদের জেরে এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠল জলপাইগুড়িতে। অভিযোগ, কোদাল দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ির বোয়ালমারি নন্দনপুর এলাকার ডোমনা পাড়ায়।

আরও পড়ুন, ঘরে ঢুকেই স্বামী দেখল, প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী, তারপর...

জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে ডোমনা পাড়া এলাকায় নিজের জমিতে কাজ করছিলেন বছর ৬৫-এর গোবিন্দ সরকার। অভিযোগ, ওই সময় তাঁর জমিতে আল কাটে পাশের জমির মালিক দীপক সরকার। এই ঘটনায় ক্ষুব্ধ হন গোবিন্দ সরকার। তাঁর জমিতে দীপক সরকার কেন আল কাটছে? জানতে চান গোবিন্দ সরকার। আর তারপরই শুরু হয়ে যায় দুজনের মধ্যে বচসা।

আরও পড়ুন, ফের 'ধর্ষণ' করে খুন বীরভূমে! মিলল আদিবাসী কিশোরীর ক্ষতবিক্ষত দেহ

অভিযোগ, বচসা চলাকালীন হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুপক্ষ। এরপরই আচমকা গোবিন্দ বাবুর উপর চড়াও হন দীপক সরকারের বাড়ির লোকেরা। গোবিন্দ বাবির মাথায় কোদাল দিয়ে কোপ মারেন দীপক সরকার ও তাঁর বাড়ির লোক। রক্তাক্ত অবস্থায় জমিতে লুটিয়ে পড়েন গোবিন্দ সরকার।

আরও পড়ুন, বাড়ির অমতে প্রেম, বিয়ের ২ মাসে 'পুড়ে খাক' যুবতীর 'সুখের সংসারের স্বপ্ন'

সঙ্গে সঙ্গেই তাঁকে উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে গোবিন্দ সরকারকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। মারামারির ফলে দুপক্ষের মোট ৪ জন জখম হন। আহতরা বর্তমানে চিকিত্সাধীন রয়েছেন। এই ঘটনায় তদন্ত শুরু করেছে জলপাইগুড়ি থানার পুলিস।

.