Primary TET: নবান্নে যাওয়ার আগেই প্রাইমারি টেট উর্ত্তীণ বিক্ষোভকারীদের থামাল পুলিস

অভিযানকারীরা যাতে নবান্নের সামনে যেতে না পারে তার জন্য সাঁতরাগাছি স্টেশন ও হাওড়া স্টেশনের সামনে, কাজীপাড়া মোড়ে পুলিস মোতায়েন করা হয়

Updated By: Jun 8, 2022, 05:33 PM IST
Primary TET: নবান্নে যাওয়ার আগেই প্রাইমারি টেট উর্ত্তীণ বিক্ষোভকারীদের থামাল পুলিস

দেবব্রত ঘোষ: টেট পাস চাকরী প্রার্থীদের নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি। বুধবার নবান্নের সামনে আন্দোলনকারীদের সঙ্গে পুলিসের বচসা বেধে যায়। আটক বহু আন্দোলনকারী।

বুধবার দুপুরে নবান্ন অভিযানের কর্মসূচি নেয় '২০১৪ প্রাইমারি টেট পাস ট্রেন্ড নট ইনক্লুডেড ক্যান্ডিডেড একতা মঞ্চ'। এই অভিযান  ঘিরে সকাল থেকেই শহরের বিভিন্ন জায়গায় ছিল কড়া পুলিসি নিরাপত্তা। অভিযানকারীরা যাতে নবান্নের সামনে যেতে না পারে তার জন্য সাঁতরাগাছি স্টেশন ও হাওড়া স্টেশনের সামনে, কাজীপাড়া মোড়ে পুলিস মোতায়েন করা হয়।

এদিকে, পুলিসের নজরদারি এড়িয়ে কার্যত নবান্ন লাগোয়া বাসস্ট্যান্ডে চলে আসে আন্দোলনকারীরা। সেখানেই বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। রাস্তায় বসে পড়েন বহু আন্দোলনকারী। এরপরই পুলিসের সঙ্গে তাদের বচসা শুরু হয়ে যায়।

পরিস্থিতি সামাল দিতে আন্দোলনকারীদের কার্যত টেনে হিঁচড়ে আটক করে বিভিন্ন থানায় নিয়ে যাওয়া হয়। নবান্ন অভিযানে মুর্শিদাবাদ থেকে আসা শেখ কামাল জানান, টেট পাস করার পর ২০১৪ সাল থেকে তারা চাকরি পাননি। মুখ্যমন্ত্রী প্রতিশ্রুতি দেওয়া সত্ত্বেও কোনো লাভ হয়নি। এই অবস্থায় তারা দিশাহীন। চাকরি না পেলে আরো বড় আন্দোলন হবে।

আরও পড়ুন-Howrah Fire: শালিমারে রং কারখানায় বিধ্বংসী অগ্নিকাণ্ড, ঝলসে গেলেন কমপক্ষে ১৮ জন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.