BJP: অমিত শাহের সভার একঘন্টা পরেই বিজেপিতে ভাঙন

BJP Meeting: মন্ত্রী পুলক রায় বলেন বাংলার মানুষ উলুবেড়িয়ার মানুষ মমতা বন্দোপাধ্যায়ের নেতৃত্বে পরিষেবা পেয়েছে। সেইজন্য মমতা বন্দোপাধ্যায়ের গ্যারান্টি একশো আর মোদির গ্যারিন্টি জিরো  

Updated By: May 15, 2024, 12:02 PM IST
BJP: অমিত শাহের সভার একঘন্টা পরেই বিজেপিতে ভাঙন

শুভাশিস মণ্ডল: মঙ্গলবার বিকেলে আমতার ‌‌ অমিত শাহের জনসভা থেকে তৃণমূলকে একহাত নেওয়ার  এক ঘন্টা কাটতে না কাটতেই বিজেপিতে ভাঙন ধরাল তৃণমূল। সন্ধ্যায় উলুবেড়িয়া দক্ষিন বিধানসভার সমরুক হাটে উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সাজদা আহমেদের সমর্থনে আয়োজিত এক নিবাচনী জনসভায় জনস্বাস্থ্য কারিগরি  মন্ত্রী পুলক রায় এর উপস্থিতিতে বিজেপির হাওড়া জেলা পরিষদের পরাজিত প্রার্থী, শক্তি প্রমুখ সহ বেশ কয়েকজন বিজেপি নেতা কর্মী তৃণমূলে যোগ দিল।

আরও পড়ুন-ফের পুড়বে দক্ষিণবঙ্গ; ৪০ পার করবে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা এইসব জেলায়

শুধু বিজেপি নয় এদিন নিজেদের দল ছেড়ে বিভিন্ন রাজনৈতিক দলের ৭টি গ্রাম পঞ্চায়েতের ৭ জন পঞ্চায়েত সদস্য তৃণমূলে যোগ দিল। এদিন দলে যোগ দেওয়া কর্মীদের স্বাগত জানান রাজ্যের পূর্ত ও জনস্বাস্থ্য কারিগরি মন্ত্রী পুলক রায়। তিনি বলেন এদিন সিপিএমের একজন, কংগ্রেসের একজন, আইএস এফের দুইজন এবং তিনজন নির্দল পঞ্চায়েত সদস্য তৃণমূলে যোগ দিল।

মন্ত্রী পুলক রায় বলেন বাংলার মানুষ উলুবেড়িয়ার মানুষ মমতা বন্দোপাধ্যায়ের নেতৃত্বে পরিষেবা পেয়েছে। সেইজন্য মমতা বন্দোপাধ্যায়ের গ্যারান্টি একশো আর মোদির গ্যারিন্টি জিরো। মন্ত্রী বলেন রাজ্যের পাশাপাশি উলুবেড়িয়ার মানুষ সঙ্ঘব্ধ হয়ে তৃণমূলের পাশে থেকেছে মমতা বন্দোপ্যাধায়ের পাশে থেকেছে। মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নের প্রতি মানুষের বিশ্বাস আস্থা থাকায় আজ বিভিন্ন রাজনৈতিক দলের ৭ জন পঞ্চায়েত সদস্য সহ বিজেপির নেতারা তৃণমূলে যোগ দিয়েছে। আজ যারা চোখে পদ্মফুল দেখছে তারা আগামী ৪ তারিখে চোখে সর্ষেফুল দেখবে। অন্যদিকে এদিক তৃণমূলে যোগ দেওয়া বিজেপি নেতা কর্মীদের দাবি মুখ্যমন্ত্রীর উন্নয়নে সামিল হতে তৃণমূলে যোগ দিলাম।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.