BJP যোগদানকারীর তালিকায় নাম! শাহের সভা শেষ হতেই প্রফুল্ল বর্মনের ঘোষণা, 'তৃণমূলেই আছি'

পার্টি অফিসে দাঁড়িয়ে প্রফুল্ল বর্মন বলেন, "আমি বিজেপিতে যাচ্ছি না, আমি তৃণমূল কংগ্রেসেই আছি।"

Updated By: Dec 19, 2020, 06:19 PM IST
BJP যোগদানকারীর তালিকায় নাম! শাহের সভা শেষ হতেই প্রফুল্ল বর্মনের ঘোষণা, 'তৃণমূলেই আছি'

নিজস্ব প্রতিবেদন : মেদিনীপুরের মেগা সভায় বিজেপিতে (BJP) যোগদানকারী হিসেবে তাঁর নাম ঘোষণা করা হয়েছিল, যদিও অমিত শাহের (Amit Shah) সভা শেষ হওয়ার পরই দেখা গেল উলটপুরাণ! "আমি বিজেপিতে যাচ্ছি না, আমি তৃণমূল কংগ্রেসেই (TMC) আছি।" জেলা পার্টি অফিসে এসে ঘোষণা করলেন প্রফুল্ল বর্মণ।

এদিন অমিত শাহের সভায় তৃণমূল থেকে বিজেপিতে যোগদানকারীর তালিকায় উত্তর দিনাজপুরের দুজন তৃণমূল নেতার নাম ঘোষণা করা হয়েছিল। সেই তালিকায় ছিল কার্তিক চন্দ্র পাল ও প্রফুল্ল বর্মনের নাম। যদিও অমিত শাহের সভা শেষ হওয়ার পরই জেলা পার্টি অফিসে তৃণমূল কংগ্রেসের উত্তর দিনাজপুর জেলা সভাপতি সহ অন্যান্য নেতৃত্বর সঙ্গে হাজির হন প্রফুল্ল বর্মন। প্রফুল্ল বর্মন হেমতাবাদ বিধানসভার তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর তথা উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মনের স্বামী। পার্টি অফিসে দাঁড়িয়ে প্রফুল্ল বর্মন বলেন, "আমি বিজেপিতে যাচ্ছি না, আমি তৃণমূল কংগ্রেসেই আছি।" এপ্রসঙ্গে তৃণমুল কংগ্রেসের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল বলেন, "কেনও প্রফুল্ল বর্মনের নাম ঘোষণা করা হল এই বিষয়ে আমরা দলীয় নেতৃত্বের সাথে কথা বলে আদালতের দারস্থ হব।" তবে কালিয়াগঞ্জের প্রাক্তন পৌরপিতা তথা কালিয়াগঞ্জ পুরসভার প্রশাসক কার্তিক চন্দ্র পালকে দল থেকে বহিষ্কার করা হল বলে জানিয়েছেন জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল।

আরও পড়ুন, 'আদর্শহীন, বিশ্বাসঘাতক, পর পর মিথ্যে বলে গেলেন', শুভেন্দুকে কড়া আক্রমণ কল্যাণের

প্রসঙ্গত, আজ অমিত শাহের হাত থেকে পতাকা নিয়ে বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গেই বিজেপিতে (BJP) যোগ দেন  বিধায়ক, সাংসদ সহ ১০ হেভিওয়েট। ব্যারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্ত (Silbhadra Datta), পুরুলিয়ার বিধায়ক সুদীপ মুখোপাধ্যায় (Sudip Kumar Mukherjee), হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল (Tapasi Mondal), তমলুকের বিধায়ক অশোক দিন্দা (Ashok Dinda), কাঁথি উত্তরের বিধায়ক বনশ্রী মাইতি (Banasree Maity), কালনার বিধায়ক বিশ্বজিত্ কুণ্ডু (Biswajit Kundu), মন্তেশ্বরের বিধায়ক সৈকত পাঁজা (Saikat Panja), নাগরাকাটার বিধায়ক শুক্রা মুন্ডা (Sukra Munda), গাজোলের বিধায়ক দীপালি বিশ্বাস (Dipali Biswas) সহ পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডল (Sunil Mondal) প্রমুখ।

আরও পড়ুন, Amit Shah আমার দাদা, ২০১৪ সালে দর্শন দিয়েছিলেন: Suvendu; 'ভাই' সম্বোধন অমিতের 

 

.