Islampur TMC leader murder: হোটেলে ঢুকে হামলা দুষ্কৃতীদলের, ইসলামপুরে তৃণমূল নেতাকে গুলি করে খুন!

হঠাৎ করেই ৯-১০ জনের দুষ্কৃতীদল হোটেলে ঢুকে পড়ে হামলা চালায়। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায়।

Updated By: Jul 13, 2024, 11:03 PM IST
Islampur TMC leader murder: হোটেলে ঢুকে হামলা দুষ্কৃতীদলের, ইসলামপুরে তৃণমূল নেতাকে গুলি করে খুন!

ভবানন্দ সিং: উত্তর দিনাজপুরের ইসলামপুরে তৃণমূল নেতাকে গুলি করে খুন। গুরুতরভাবে জখম আরও এক তৃণমূল নেতা। একটি হোটেল ছিলেন ২ তৃণমূল নেতা। সেখানেই হামলা চালায় ১০ জনের দুষ্কৃতী দল। হোটেলে ঢুকে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে দুষ্কৃতীরা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে, একজনকে মৃত ঘোষণা করা হয়। অপরজন গুরুতর জখম  

ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর ব্লকের শ্রীকৃষ্ণপুর এলাকায়। জানা গিয়েছে, বাপি রায় ও মহম্মদ সাজ্জাদ নামে স্থানীয় ২ তৃণমূল নেতা শ্রীকৃষ্ণপুর এলাকায় অবস্থিত একটি হোটেলে ছিলেন। হঠাৎ করেই নয় থেকে দশ জনের একটি দুষ্কৃতীর দল সেই হোটেলে ঢুকে পড়ে তাঁদের উপর হামলা চালায়। হোটেলে ঢুকে তাঁদের লক্ষ্য করে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায়। গুলি লাগে বাপি রায় ও মহম্মদ সাজ্জাদের।

গুরুতর জখম রক্তাক্ত অবস্থায় দুজনকেই ইসলামপুর মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে, কর্তব্যরত চিকিৎসক বাপি রায়কে মৃত বলে ঘোষণা করেন। ওদিকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিত্‍সাধীন মহাম্মদ সাজ্জাদ। হামলার ঘটনার খবর পেয়ে ছুটে আসেন উত্তর দিনাজপুর জেলার তৃণমূল সভাপতি কানাইয়ালা লাগারওয়াল, তৃণমূল ব্লক সভাপতি জাকির হোসেন সহ অন্যান্য নেতৃত্বরা। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, Kolkata: রাস্তার নীচের মাটি খুঁড়ে উদ্ধার মহিলার অর্ধনগ্ন দেহ, কলকাতায় হাড়হিম কাণ্ড!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.